◾ বিনোদন ডেস্ক

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তার নামের সঙ্গে ভাইরাল শব্দটি যেন ভীষণভাবে জড়িয়ে আছে। তাকে ঘিরে শত আলোচনা-সমালোচনা, তবে কোনো কিছুকে তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন হিরো আলম। এবার তিনি কবিতা আবৃত্তি করবেন।


হিরো আলম জানান, ‘একটি পোয়েট্রিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে। আবৃত্তির পাশাপাশি এতে অভিনয়ও করব আমি। এটা আমার জীবনের সেরা কাজগুলোর একটি হতে যাচ্ছে।’


এই কবিতার মাধ্যমে তার জীবনের দুঃখ-দুর্দশার চিত্র উঠে আসবে। প্রস্তুতি হিসেবে গত দুই মাস ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীবের কাছে আবৃত্তিচর্চা করেছেন হিরো আলম। 


আট মিনিট দৈর্ঘ্যের এই পোয়েট্রিক্যাল ফিল্মটি পরিচালনা করবেন অতিন্দ্র কান্তি অজু। কবিতাটি লিখেছেনও তিনি। সংগীতায়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। ‘হাসিওয়ালা’ নামের এই পোয়েট্রিক্যাল ফিল্মে হিরো আলমের সঙ্গী হচ্ছেন রিয়া মনিসহ কয়েকজন। রবিবার (২৩ অক্টোবর) থেকে সিরাজগঞ্জে পোয়েট্রিক্যাল ফিল্মটির দৃশ্যধারণ করা হবে।


হিরো আলম বলেন, ‘দর্শকদের ভালোবাসার কারণেই আমি এতদূর আসতে পেরেছি। সবাই যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো ভালো কাজ করতে চাই।’


প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023