রাজবাড়ীতে এসো মানব কল্যাণ সংগঠনের আয়োজনে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।



রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার হাউলী কেউটিল এলাকার একটি স্বেচ্ছাসেবী সংগঠন এসো মানব কল্যাণ সংগঠনের আয়োজনে অসহায় ২৩ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ( ৯ এপ্রিল) দুপুর তিনটার সময় এসো মানব কল্যাণ সংগঠনের সভাপতি ও এসো মানব কল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্য মিলে ২৩ টি পরিবারের বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী প্রদান করে।ঈদ সামগ্রী হিসেবে দেওয়া হয় এক লিটার সয়াবিন তেল,আধা কেজি মাস কালার ডাল ,লাচ্ছা সেমাই এক প্যাকেট, বারর্মিচিলি সেমাই এক প্যাকেট, চিনি ১ কেজি ,গুড়া দুধ ১ প্যাকেট,কিসমিস ৫০ গ্ৰাম ,সাবান ১টা, কাজল লতা চাউল ১০কেজি ইত্যাদি দিয়েছে। এগুলো পেয়ে এক অসহায় নারী বলেন, বাবা আমাদের ঘরে ঈদ করার মত সামর্থ্য ছিল না ,আজ তোমরা  ঈদের বাজার করে দিয়ে আমাদের সবার ঈদ মনে করিয়ে দিলে। টাকার অভাবে আমরা ঈদের বাজার করতে পারছিলাম না এই মুহূর্তে ছেলেমেয়েদের নিয়ে খুব কষ্টে দিন যাপন করেছিলাম তোমরা এই ঈদের বাজার করে দিয়ে আমার ছেলেমেয়েদের ঈদের দিনে আমরা সেমাই রান্না করতে পারব। এটা আমি ভাবতেও পারছিলাম না। তোমাদের সবার জন্য দোয়া করি বাবা তোমরা এভাবে সারা জীবনই আমাদের মতন গরিব মানুষের পাশে থেকো,অসহায় দরিদ্র মানুষের পাশে তোমরা সারাজীবন এভাবে থাকবে।

এ সময়ের উপস্থিত ছিলেন, এসো মানব কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ সাঈদ শেখ ও এসো মানব কল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রিপন সহ অন্যান্য সদস্যরা।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023