পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে বড় বড় তারকারা তাদের সিনেমা মুক্তি দেন। আবার ঈদ মানেই যেনো বড় পর্দায় বলিউডের তিন বড় ‘খানের’ সিনেমা মুক্তির হিড়িক। ঈদে ভক্তদের ঈদি হিসেবে সাধারণত একটি সিনেমা উপহার দেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে এবার ঈদুল ফিতরে তার কোনো ছবি মুক্তি পায়নি। কিন্তু ভক্তদের ঠিকই সুখবর দিয়েছেন ভাইজান।


১১ এপ্রিল, বৃহস্পতিবার ঈদের বিশেষ দিনে সালমান খান তার নতুন সিনেমার পোস্টার প্রকাশ করেছেন। ছবিটির নাম ‘সিকন্দর’। ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন তিনি।


সম্প্রতি সালমান খান জানিয়েছিলেন ‘গজনি’ ছবি খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। তারপর থেকেই নতুন এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী।


চলতি বছরে ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি ছবি। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সামাজিক মাধ্যমে সালমান লেখেন, এই ঈদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা।


উল্লেখ্য, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন সালমান। ‘জুড়ুয়া’ দিয়ে যাত্রা শুরু করে ‘মুঝসে শাদি কারোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023