সিরাজগঞ্জ- সদর কামারখন্দ ২ আসনের  জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরাতালুকদার  হেনরী পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন।

গত(১৬ এপ্রিল) ২০২৪ তারিখে লে: কমান্ডার (অব:) বি এন জেনারেল ম্যানেজার ফরিদ খান এর স্বাক্ষরিত পার্লামেন্ট মেম্বারস ক্লাবের একটি প্যাডে ২৫ সদস্যের প্যানেলে আজীবন সদস্য নম্বর ১৫৮০ উল্লেখ করে প্রকাশ করেন।

এছাড়া তিনি বিশিষ্ট রাজনীতিবীদ, শিক্ষানুরাগী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. জান্নাত আরা তালুকদার হেনরী গত (২৬ নভেম্বর) ২০২৩ তারিখে দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ ২ (সদর-কামারখন্দ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামীলীগের মনোনয়নে নিশ্চিত করেন।

গত (৭ জানুয়ারি) রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. জান্নাত আরা হেনরী ১ লাখ ৮৪ হাজার ৮৫৮ ভোট পেয়ে জয় লাভ করেন।

উল্লেখ্য, বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্বে আছেন। এর আগে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের পরিবেশ ও বনবিষয়ক সম্পাদক এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023