লাখাইয়ে ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর কার্যক্রম শুরু।


হবিগঞ্জ জেলার ৯টি উপজেলার ৯টি ইউনিয়ন কে ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর আনুষ্ঠানিক   কার্যক্রম ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এক যোগে জেলার ৯ টি উপজেলার ৯টি ইউনিয়ন  শুরু হয়েছে। 

এর উদ্যোক্তা তৈরীর কার্যক্রমে লাখাই উপজেলাট ২ নম্বর মোড়াকরি ইউনিয়ন কে অন্তর্ভুক্ত করা  হয়েছে। 

 বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২টায় জেলার ৯ টি উপজেলার ১ টি করে ৯ ইউনিয়ন এ ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরির কার্যক্রমের ভিডিও কনফারেন্সের মাধ্যমে  আনুষ্ঠানিক  উদ্ধোধন  করেন হবিগন্জের জেলা প্রশাসক মোছাঃ জিলুফ সুলতানা।উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন  সকল উদ্যেক্তারা যেন  কর্মদক্ষতার মাধ্যমে নিজেকে দক্ষ হিসেবে গড়ে তুলার এ আহবান জানান। 

এ উদ্বোধনী অনুষ্ঠানে লাখাই উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও তথ্য ও যোগাযোগ  প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আব্দুর রহিম এর সঞ্চালনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মোঃ জাহিদুর রহমান, জিরুন্ডা মানপুর তোফাইলিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু সাঈদ মোঃ জুনাইদ, লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ, জিরুন্ডা মানপুর মাদ্রাসার ফ্রিল্যান্সার  উদ্যোক্তা রুহুল আমীন। সভায় মোড়াকরি ইউনিয়নের ২০ জন ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তার উদ্দেশ্য  প্রধান অতিথি বলেন তোমরা নিজেরা নিজ থেকে মনেপ্রাণে গ্রাফিকস ডিজাইন এর উপর কর্মদক্ষতা কাজে লাগিয়ে নিজেকে দক্ষ গ্রাফিকস ডিজাইনার হিসেবে প্রতিষ্টিত হতে হবে এবং নিজেদের ভবিষ্যৎ নিজেরাই গড়ে তুলতে হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তাদের উদ্যোশ্যে বলেন লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়ন কে এই ফ্রিল্যান্সার ও আইটি উদ্যোক্তা গঠন কল্পে আমরা সিলেকশন করেছি যাতে আপনারা  নিজেদের কে দক্ষ হিসেবে গড়ে তুলতে  আহবান।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023