জনবান্ধব,তারুণ্য অন্তঃপ্রাণ গরিব দুঃখী মেহনতী  মানুষের বন্ধু সেলিম  আহমদ    


মোশারফ হোসেন লিটন সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::বাংলাদেশ প্রতিষ্ঠার উত্তাল সময়ে ধরাধামে আসা। রঙিন শৈশব, নিত্যনতুন চিন্তার কৈশোর, স্বপ্নবোনা তারুণ্য কিংবা যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মোঃ সেলিম আহমদ একটাই সংকল্পে অটুট মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখা। জন্ম ১৯৭৯ সালের ১লা জানুয়ারি। বাংলাদেশ নামক দেশ গড়ার স্বপ্নে তখন বিভোর গোটা বাঙালি জাতি। পৃথিবীতে পা ফেলেই মোঃ সেলিম আহমদ দেখলেন ন্যায়ের লড়াইয়ে লড়ছে চারপাশ, তাই শৈশবে দানা বেঁধেছে অন্যায়ের প্রতিবাদে মূখর থাকার মন্ত্র। শৈশব হতে আজও তিনি ন্যায়ের স্বপক্ষের শক্তি হিসেবে জনগণের মন জয় করে লড়ছেন নিত্যদিন।



সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন মোঃ সেলিম আহমদ। তিনি উপ মহাদেশের অন্যতম বৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ ২০০৬-২০১১পর্যন্ত নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জনপ্রিয় ও তরুণ রাজনীতিবীদ মোঃ সেলিম আহমদকে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তাহিরপুর এলাকাবাসী ও তৃনমুল আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন। নেতৃত্বের গুণাবলীতে সুনামগঞ্জ ১ আসনে মোঃ সেলিম আহমদ"র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। সময়ের সঙ্গে দীপ্তপায়ে হেঁটে একের পর এক সাফল্যের পথ ছাড়িয়ে আজ তিনি তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীর আশ্রয়স্থল। এ পর্যন্ত আসতে পথ খুব মসৃণ ছিলো এমন নয় বরং জীবনে সকল প্রকার ঝুঁকি মোকাবেলার মধ্যদিয়ে এখনও বিরামহীন কাজ করে যাচ্ছেন। পেশায় একজন সফল ব্যবসায়ী। । ছাত্রাবস্থায় সুনামগঞ্জ শহরে নিজ এলাকার ছাত্রদের অধিকার আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন। 



 রঙিন শৈশব, নিত্যনতুন চিন্তার কৈশোর, স্বপ্নবোনা তারুণ্য কিংবা যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মোঃ সেলিম আহমদ একটাই সংকল্পে অটুট মানুষের সেবায় নিজেকে নিয়োজিত

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023