বিনোদন ডেস্ক :


তিন বছর পর আরও বড় আয়োজনে ফিরছে ‘দ্য আর্ট অব রক’ কনসার্ট। এ বছর ঢাকায় বসবে এ কনসার্টের চতুর্থ আসর। জানা গেছে, ২৬ ও ২৭ আগস্ট রাজধানীর আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে হবে এ আয়োজন। দুই দিনের এ কনসার্টে অংশ নেবে ১৪টি রক ব্যান্ড।


কনসার্টে গাইবে আফটারম্যাথ, কনক্লুশন, ক্রানচ, ড্যাডস ইন দ্য পার্ক, ফিউজড, ইমপ্লিসিট, কার্নিভাল, লেভেল ফাইভ, অউনড, পরাহ, রকাফোবিক, সিন, শেপার্ডস ও উন্মাদ। আয়োজন করেছে হেভি মেটাল টি-শার্ট। টিকিটের দাম রাখা হয়েছে ৫০০ টাকা (এক দিন), ৭০০ টাকা (দুই দিন) ও ১০০০ টাকা (দুই দিন, সঙ্গে টি-শার্ট)। আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, মুক্তিযুদ্ধ জাদুঘরে প্রতিদিন বেলা ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই কনসার্ট।


এর আগে ‘দ্য আর্ট অব রক’-এর তিনটি আসরে ভালোই সাড়া পেয়েছে আয়োজক প্রতিষ্ঠান। সংগীতপ্রেমী, বিশেষ করে রক গানের ভক্তদের মধ্যে তুমুল উন্মাদনা ছিল কনসার্ট নিয়ে। ২০১৮ সালে হয়েছিল সর্বশেষ আয়োজন। এবার তিন বছর পর নতুনভাবে, বড় পরিসরে ফিরছে কনসার্টটি। প্রতিবারের মতো এবারও প্রাধান্য পেয়েছে সম্ভাবনাময় আন্ডারগ্রাউন্ড রকব্যান্ডগুলো।


এরই মধ্যে অনলাইনে শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি। ‘দ্য আর্ট অব রক’-এর ফেসবুক পেজে গেলেই পাওয়া যাবে অগ্রিম টিকিট কেনার লিংক।


প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023