যশোরের অভয়নগরের জমিজমা বিরোধের জের ধরে ছেলের হাতে পিতা-মাতা জখম হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, (৬ ডিসেম্বর মঙ্গলবার)   নওয়াপাড়া পৌরসভার ২ নং ওয়ার্ড লক্ষ্মীপুর গ্রামে  নিজ পিতা মাতা  ওভাইকে পিটিয়ে রক্তাক্ত‌ ও জখম করেছে ছেলে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।


আহতদের পরিবারের সদস্যরা বলেন, উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বারিক সরদারের (৭২) বড় ছেলে মফিজ সরদার নিজের নামে জমি লিখে দিতে অনেকদিন ধরে তার পিতাকে মানসিক ভাবে  চাপ দিতে থাকে। বাবা জমি লিখে না দেওয়ায় নিজ পিতার  সাথে তর্কে জড়িয়ে পড়েন । এক পর্যায়ে ছেলে মফিজ তার পিতাকে লোহার সাবল দিয়ে মারপিট করতে থাকে। এসময় মা আছিয়া বেগম (৬৫) ঠেকাতে গেলে তাকেও মারপিট করা হয়। এতে তার মায়ের মাথা ফেটে যায়। এরপর ছোট ভাই হাফিজুর রহমান ঠেকাতে গেলে তার মাথায়ও আঘাত লাগে সেও মাটিতে লুটিয়ে পড়ে। ওই সময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।



বারিক সরদার বলেন, বড় ছেলেকে আমি কয়েক দফায় ইজিবাইক কিনে দিয়েছি। ইজিবাইক বিক্রি করে সে টাকা খরচ করে ফেলে। এখন তাকে জমি লিখে দিতে হবে বলে বাহানা করে । আমি যদি তাকে জমি লিখে দেই তাহলে সে জমিও বিক্রয় করে দেবে এই ভয়ে, জমি লিখে না দেয়ায় আমাদের এভাবে জখম করেছে।


কর্তব্যরত চিকিৎসক জানান, বারিক সরদার ও তার স্ত্রী আছিয়া বেগমের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। মাথা ফেটে গেছে দুইজনকে শেলাই দেওয়া হয়েছে। হাসপাতালে কয়েকদিন চিকিৎসাধীনে থাকতে হবে ।


এ ব্যাপারে থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান বলেন, ছেলে তার পিতা মাতাকে মারপিট করেছে। ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023