বাগেরহাটের মোরেলগঞ্জে বারইখালী ইউনিয়নে ভোটার ছবি সংগ্রহের সময় পরিষদে  সন্ত্রাসী হামলায়  ইউপি চেয়ারম্যান ও দুই গ্রাম পুলিশসহ আহত ৫। রবিবার  (২১ আগস্ট) দুপুর  ১ টার দিকে উপজেলার ১৪ নং বারইখালী ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় মোরেলগঞ্জ  থানায় একটি মামলা দায়ের  হয়েছে।  মিঠু হাওলাদার(২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


রোববার দুপুরে পরিষদে নতুন ভোটার সংগ্রহের জন্য ছবি তোলার সময় এ হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারিদের মারপিটে ৭ নং ওয়ার্ড গ্রামপুলিশ ইউনুছ আলী হাওলাদার (৪৩)ও ৯নং ওয়ার্ড গ্রাম পুলিশ মো. লাভলু হাওলাদার (৩৫) নামের দুই গ্রামপুলিশ আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।  


এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল খান মহারাজ বলেন, নতুন ভোটারের জন্য ছবি তোলার সময় শৃংখলা ভঙ্গ করে বারইখালী ২ নং ওয়ার্ডের বাসিন্দা ইসাহাক হাওলাদারের ছেলে মিঠু হাওলাদার হট্টগোল সৃষ্টি করে তার দল নিয়ে পরিষদে হামলা চালায়। এতে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। 


এ ব্যাপারে  বারইখালী ইউনিয়নের দফাদার মোঃ আবুল কালাম হাওলাদার  (৪৩)  বাদী হয়ে   মোরেলগঞ্জ থানায় একটি  মামলা  দায়ের  করেন। 


এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, মামলা হয়েছে।  মিঠু হাওলাদার  নামে  এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। 


প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023