জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের নান্দাইলে হালিউড়া পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২১ মার্চ) হালিউড়া পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।


হালিউড়া পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফখর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নান্দাইল উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.মনিরুল ইসলাম। 


এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রভাষক ও সাংবাদিক মোহাম্মদ আমিনুল হক বুলবুল,সাংবাদিক ফাহমিদ আহমেদ।


এসময় উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাফরিন সুলতানা, মোছাঃ মাহমুদা খাতুন,মোছাঃ রানী আক্তার,মো.আরিফ ইবনে ছালাম।


দুপুর ২ টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। প্রথমেই ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের একক ও দলীয় নৃত্য,ছড়া আবৃত্তি ও সর্বশেষ দেশাত্মবোধক গান পরিবেশিত হয়।


বিকালে বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে  আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।


প্রধান অতিথি মো.মনিরুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দিয়েছেন একটি স্বাধীন সার্বভৌম দেশ, লাল সবুজের পতাকা যার নাম হলো বাংলাদেশ। দেশ প্রেমের কারণে তাঁকে বিভিন্ন সময় দীর্ঘ বছর কারা ভোগ করতে হয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। সেই বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে ও বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করছেন। 
প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023