ঠাকুরগাঁও জেলার ঐতিহ্যবাহী আর কে স্টেট উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২৩ ব্যাচের শিক্ষার্থীদেরকে নিয়ে পুনর্মিলনী ও ইফতার মাহফিল গতকাল ৩০ মার্চ ২০২৩ রোজ বৃহস্পতিবার আর কে স্টেট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে ।


২০২২ বছরটিতে লুকিয়ে আছে অনেক স্মৃতি ও সুখ-দুঃখ গাথা কথা মালা। স্কুল জীবনের দস্যিপনা, হাসি-ঠাট্টা ও না বলা অনেক কথা জড়িয়ে রয়েছে ওই বছরকে ঘিরে। 


বর্তমানে আর কিছু দিন পর এসএসসি পরীক্ষা শুরু হবে। তখন সবাই সবার মত করে নতুন নতুন জেলার নতুন নতুন কলেজে পাড়ি দিবে। রেজাল্টের পরে কার সাথে দেখা হবে কিনা বলা খুব মুশকিল।


ইফতার এর আগ মুহুর্তে অনুষ্ঠানস্থল সকলের প্রাণবন্ত উপস্থিতিতে ভরে উঠে। দীর্ঘদিন পর সেই চিরচেনা বন্ধুদের পেয়ে একে অপরে কৌশল বিনিময়সহ মেতে উঠে পুরোনো দিনের স্মৃতিচারণে। এসময় সবার চোখে-মুখে ফুটে উঠে অনাবিল আনন্দ। 


প্রাণের উচ্ছ্বাসে মিলনমেলায় স্মৃতিচারণ করেন, আর কে স্টেট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৩ ব্যাচের রাকিব,শোভন,ওসমান,বাধন,আলমগীর,মলিন,লাইল,আমান,মাহাবুল্লাহ্,প্রান্ত,তানভীর,রিফাত,হাবিবুর,তাকি,মেহদী,আল-আমিন,সোহেল,রিফাত ,খোকন,ইয়াকুব,রাকিব,এরশাদ,টগর,অনিক ,আরিফ,শামিম,রাফি,ফজলে,ফিরোজ প্রমূখ।


রোজা ও সামনে পরিক্ষা শত ব্যস্ততার মাঝেও স্কুল বন্ধুদের কাছে পেয়ে উপস্থিত সবাই আনন্দ ঘন মুহুর্তের পরিবেশ সৃষ্টি হয়। এ সময় সকলের পরিবার, সমাজ ও দেশের কল্যাণে বিশেষ দোয়া করা হয়।


সকল বন্ধুদের মধ্যে থেকে মোঃ রায়হান আলম রাকিব বলেন, আর একমাস পরেই আমাদের এসএসসি পরীক্ষার অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আমরা রুটিন হাতে পেয়েছি। রমজান মাস অনেক বরকতের মাস তাই আমরা সবাই পরিকল্পনা করে আজকে সকল বন্ধুরা একত্রে হয়ে ইফতারের আয়োজন করেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন এই স্কুল ও দেশের জন্য ভালো কিছু নিয়ে আসতে পারি।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023