ঈদগাঁও ইসলামাবাদে গণপিটুনিতে ভুয়া ডা. ওসমান হাসপাতালে।ডাক্তার সেলিম উল্লাহ ও মোবারক হোসেনের বসতবাড়িতে হামলা চালিয়ে প্রভাব বিস্তার করতে গেলে সন্ত্রাসী বাহিনীর সদস্য ভূয়া ডাক্তার ওসমানকে গণপিটুনি দিয়ে হাসপাতালে পাটিয়েছেন এলাকাবাসী। এ সময় তাদের ব্যবহৃত ধারাল অস্ত্রও উদ্ধার করা হয়।


এঘটনায় মোবারক হোসেনের স্ত্রী হাছিনা আক্তার বাদী হয়ে ডাক্তার ওসমান কে অভিযুক্ত করে ঈদগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সে একই ইউনিয়নের পশ্চিম বোয়াল খালী এলাকার মৃত নজির আহমেদের ছেলে। 


গত ২৮শে মার্চ বিকাল ৩ টার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম বোয়াল খালী এলাকার ডাক্তার সেলিম উল্লাহর বসত বাড়ীতে এঘটনা ঘটে। 


অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত ওসামানের থাকার কোন স্থান না থাকার কারণে তার বড় ভাই মোবারক হোসেন নিজ বাড়ীর রান্না ঘরে স্বপরিবারে থাকিতে দেয়।


অভিযুক্ত ওসমান এ সুযোগ কাজে লাগিয়ে ঘরের দরজার তালা ভাঙ্গিয়া বসত ঘরে প্রবেশ করিয়া অকথ্য ভাষায় গালি দিলে হাছিনা আক্তার প্রতিবাদ করিলে সে ধাক্কা মারিয়া আহত করে। 


ঘটনার বিষয়ে জানতে চাইলে ঈদগাঁও থানা পুলিশের এএস আই শামশুল আলম বলেন,অভিযোগ পেয়ে ঘটনা স্থাল পরিদর্শন করা হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়া দিন। 


এ নিয়ে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষ এড়াতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী ও এলাকার বাসী।

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023