নাগেশ্বরীতে চরাঞ্চলের সুবিধাবঞ্চিতদের মাঝে ভেড়া বিতরণ চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ ঢাকা-কক্সবাজার রুটে ট্রেন চলাচল স্বাভাবিক-স্টেশন মাস্টার গোলাম রব্বানী আবারও টেকনাফে এসে পড়লো গুলি জলবায়ু পরিবর্তনের প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: জাতিসংঘ সিরাজগঞ্জের বেলকুচিতে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের ভাই ও সহকারি, দলে বিভক্তি বৃদ্ধি বগুড়ার শেরপুরে ১১ কি.মি সড়কের প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেরপুরে প্রচন্ড তাপদাহে কৃষকের মৃত্যু টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা কমিটি গঠন। ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ আরও কমলো সোনার দাম, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা আগামীকাল মহাকাশে নতুন ক্রু পাঠাবে চীন শিচরের এক্সপ্রেসওয়েতে ইউনিক পরিবহন উল্টে নিহত ১, আহত ১০ চিলমারীতে ট্রলির নিচে পড়ে ট্রলির ড্রাইভারের মৃত্যু কক্সবাজারের রোহিঙ্গা ভোটারের সংখ্যা জানতে চান হাইকোর্ট উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ চকরিয়ায় পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলি কাটা বন্দুক উদ্ধার, নারীসহ আহত ৫ উলিপুরে বৃষ্টির প্রার্থনায় ইস্তিকার নামাজ অনুষ্ঠিত

আনোয়ারায় প্রবাসী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আনোয়ারা বৈরাগ ইউনিয়নের অদ্রিতা দাস (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে বৈরাগ ৭ নম্বর ওয়ার্ড এলাকার ভাড়া বাসায় থাকা ওই নারীর মরদেহ উদ্ধার করা করে পুলিশ । এই ওয়ার্ডের জনপ্রতিনিধি মোঃ সাদ্দাম হােসেন ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। জানা যাই নিহত অদ্রিতা বারশত ইউনিয়নের সুমন দাসের মেয়ে। তার স্বামী টিপু দাস সে একজন প্রবাসী এবং চট্টগ্রামের রাউজানে নিহত গৃহবধূর শুশুর বাড়ি বলে স্থানীয়রা জানিয়েছেন।


আনােয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর্জা হাছান বলেন, মঙ্গলবার সকালে খবর পেয়ে উল্লিখিত স্থানে গেলে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থা ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। আইনি নিয়ত অনুযায়ী লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় বলে পুলিশের ওই কর্মকর্তা জানান।


পুলিশের ওই কর্মকর্তা বলেন, এ ঘটনায় একটি (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার প্রকৃত কারণ ময়নাতদন্তের প্রতিবেদন পেলে উল্লিখিত বিষয়ে ধারণা পাওয়া যাবে বলে আশা প্রকাশ করেন। 

আরও খবর