এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টা, ৫০% লিখিত ডিজিটাল পেমেন্ট বাড়াতে সহায়তা দেবে আইএফসি টাইগারদের প্রস্তুতি ক্যাম্পে গণমাধ্যম নিষিদ্ধ ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের কিছুতেই ৭-৮ ঘণ্টার ঘুম হচ্ছে না, অভ্যাসে চাই বদল বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ আরও ৩ দিনের হিট অ্যালার্ট ইফতেতাহি দারস এর মাধ্যমে শুরু হলো বরুণা মাদরাসার নতুন শিক্ষাবর্ষের ক্লাস প্রচণ্ড তাপদাহে স্বস্তি আনতে বিশুদ্ধ পানি নিয় ছুটে যান জেলা পুলিশ তালতলা কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন মন্ত্রী-এমপিদের স্বজনদের কড়া হুঁশিয়ারি ওবায়দুল কাদেরের দুই বিভাগে হতে পারে বৃষ্টি সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ কে হচ্ছেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান.? নন্দীগ্রামে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের জরিমানা ঝিনাইদহের উদয়পুর পবহাটি এলাকার মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে হাফেজ ছাত্রকে বলাৎকারের বিষয়ে পাল্টাপাল্টি মামলা নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন সাংবাদিকের বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ সমিতির মামলা,কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ তীব্র তাপদাহে নাকাল জনজীবন, সারাদেশের ন্যায় সুন্দরগঞ্জে বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ। জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও শুভকামনা জানিয়েছেন অধ্যক্ষ মিজানুর রহমান নীলু

করোনা পরিস্থিতি কাটিয়ে রোববার সারা দেশে স্বাভাবিক পরিবেশে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। ৯টি সাধারণ শিক্ষা বোর্ড, মাদ্রাসা ও কারিগরি বোর্ডের অধীনে অনুষ্ঠিত হবে এসএসসি পরীক্ষা। লালমনিরহাটের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পাটগ্রাম মহিলা কলেজের পক্ষ থেকে সকল এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান নীলু।


এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও আন্তরিক শুভেচ্ছা জানিয়ে মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান নীলু বলেন,রাত পোহালেই শুরু হতে চলেছে এসএসসি পরীক্ষা। তাই প্রত্যেক পরীক্ষার্থীকে আমার তরফ থেকে অভিনন্দন ও তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা ও দোয়া প্রার্থনা করি। জীবনে ভবিষ্যতে উন্নতির শিখরে এগিয়ে যাওয়ার রাস্তা হলো পরীক্ষা। পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দেশ ও সমাজের মানুষের সেবায় নিজেদেরকে নিয়োজিত করবে এই প্রত্যাশা প্রতিটা এসএসসি পরীক্ষার্থীর কাছে।