খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা স্থগিত শেখ হাসিনাই বাংলাদেশের জনগণের একমাত্র আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের লাখাইয়ে নবনির্মিত সিংহগ্রাম সিসি ও অস্থায়ী টিকাদান কেন্দ্র পরিদর্শনে স্বাস্থ্য কর্মকর্তা। শেরপুরে বিএনপির ২৭জন কর্মী আ. লীগে যোগদান প্রতিবাদে সংবাদ সম্মেলন ইউজিসির সাথে খুবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত কক্সবাজারে পাহাড় ধসে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অর্থ সহায়তা পেকুয়ায় ফুটবল খেলতে গিয়ে সাপের দংশনে কিশোর আহত ডিসেম্বরে কক্সবাজার সাগর ছুঁয়ে নামবে বিমান মিয়ানমারে বিস্ফোরণ, বিকট শব্দে কাঁপছে টেকনাফের ২৭ গ্রাম রামুতে ১১৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করলো ‘প্রতিশ্রুতি’ ঝুঁকি নিয়ে বিকল্প পথে টেকনাফ-সেন্টমার্টিন নৌ চলাচল সীমান্তে মা'ইন বি'স্ফো'রণে পা বি'চ্ছিন্ন হওয়া মিয়ানমার নাগরিককে কক্সবাজার হাসপাতাল থেকে চট্টগ্রামে প্রেরণ। নিয়ামতপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাসেল ভাইপার; জনসচেতনতা বাড়াতে হবে | খাদিজা আখতার ঝিনাইগাতীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ

‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে’


বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে। এদেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। সেজন্য বিএনপি নানানভাবে অপপ্রচার চালাচ্ছে। সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। 



শনিবার (১৩ মে) দুপুরে শিবচরে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চিফ হুইপ বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে এই দল প্রতিষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব মেহনতি মানুষের নির্ভরযোগ্য ঠিকানা। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এসে দুঃখী মানুষের মুখে হাসি ফুটাবে। প্রধানমন্ত্রী মানুষের মৌলিক অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। আগামীতে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য সেটা পূরণ হবে।


তিনি আরও বলেন, পদ্মাসেতুর কারণে শিবচরের ভৌগোলিক গুরুত্ব বেড়ে গেছে। এখানে শুরু হয়েছে অনেক মেগা প্রকল্প। পদ্মাপাড়ে আন্তর্জাতিক মানের বঙ্গবন্ধু কনভেনশন সেন্টার নির্মাণ করা হবে। এটি হবে এশিয়ার সর্ববৃহৎ কনভেনশন সেন্টার। এখানে দেশ-বিদেশ থেকে মানুষ আসবে, আন্তর্জাতিক মেলা হবে। দেশি-বিদেশি ইভেন্ট, মিটিং হবে নিয়মিত। শিবচরে বঙ্গবন্ধু নভো থিয়েটার ও সাইন্স সিটি নির্মাণ করতে যাচ্ছি। যেখানে বিজ্ঞান নিয়ে গবেষণা ও লেখাপড়া করতে পারবে শিক্ষার্থীরা।


Tag
আরও খবর