এসএসসি পরীক্ষা হবে ডিসেম্বরে রেমিটেন্সে ৩ শতাংশ প্রণোদনা দেওয়ার সুপারিশ জুমার দিন যে আমলে ৮০ বছরের গুনাহ মাফ মাইগ্রেনের ব্যথা স্থায়ী হতে পারে ৭২ ঘণ্টা অবধি ছুটির দিনেও ‘অস্বাস্থ্যকর’ শহরের তালিকায় ঢাকা যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারল বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা’ খচিত এনআইডি পেলেন ১০৪ জন লাখাইয়ে ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর কার্যক্রম শুরু। সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু মধুপুরে সমলয় চাষে কম্বাইন্ডার হারভেস্টারে ধান কাটার উদ্বোধন রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া

নরসিংদী জেলা ছাত্রদলের পদ বঞ্চিতদের বিক্ষোভ মিছিলে গুলিবিদ্ধ আরেক নেতা নিহত

নরসিংদী জেলা ছাত্র দলের বহিস্কৃত ও পদ বঞ্চিত ছাত্রদল নেতাদের মিছিলে গুলিবর্ষণের ঘটনায় ছাত্রদল নেতা আশরাফুল হক (২২)  মারা গেছে। শুক্রবার (২৬ মে) সকালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । এ

নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত দুজন নিহত হয়েছে।


এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে পদ বঞ্চিত ছাত্রদল নেতাকর্মীদের আয়োজনে বাইক শোডাউন ও বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি চিনিশপুরে অবস্থিত বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে জেলা খানা মোড় পৌঁছালে গুলি বর্ষণের ঘটনা ঘটে। এই গুলিবর্ষণের ঘটনায় সাদেকুর রহমান সাদেক (৩২) ও আশরাফুল হক (২২) নামে দুইজন ছাত্রদল নেতা গুলিবিদ্ধ হয়। 


পরে গুলিবিদ্ধ ছাত্রদল নেতা সাদেকুর রহমান সাদেক কে ঢাকা নেওয়ার পথে মৃত্যু বরন করে। আর আজ সকালে আশরাফুল হক ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে।


গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট জেলা ছাত্রদলের আংশিক কমিটি দেয়া হয়। এরপর থেকেই পদ বঞ্চিত নেতাকর্মীরা এই কমিটি বাতিলের দাবীতে দফায় দফায় বিক্ষোভ মিছিল করে আসছে। দলীয় নিয়ম নীতি বহির্ভূত কমিটি দেয়ার সাবেক এমপি ও বিএনপির যুগ্ন মহাসচিব খাইরুল কবির খোকনের বাড়িতে কয়েকবার ভাংচুর চালায় পদ বঞ্চিত নেতাকর্মীরা। 


এই ভাংচুরের ঘটনায় জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাইন উদ্দীন সহ কয়েক ছাত্রদল নেতাকে বহিষ্কৃত করা হয়। বহিষ্কৃত ছাত্রদল নেতা মইন উদ্দীন আশরাফুল হকের মৃত্যু নিশ্চিত করে বলেন, গতকালের মিছিলে সিদ্দিকুর রহমানের নাহিদের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অতর্কিত ভাবে হামলা করে। এই হামলায় গুলিবিদ্ধ  জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক সাদেকুর রহমান গতকাল মারা যায়। আর আজ আরেক গুলিবিদ্ধ নেতা আশরাফুল হকের মৃত্যু হয়েছে। আমরা এর সঠিক বিচার চাই।


অতিরিক্ত পুলিশ সুপার ফজলে ই খোদা বলেন, ছাত্রদলের মিছিলে হামলার ঘটনায় গত কাল একজন আজ আরেকজন মারা গেছে। এই ঘটনায় গতকাল থেকেই পুলিশ মোতায়েন করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রাক্রিয়াধীন।

Tag