টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে দ্বীপাঞ্চল সম্মাননা পেলেন ৭ তরুণ আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন আম বাগানের পতিত জমিতে সবজি উৎপাদনে কৃষক রাকিবের উজ্জ্বল দৃষ্টান্ত বইছে তীব্র তাপপ্রবাহ, গরম আরও বাড়ার আভাস ডিপজল ভালো মানুষ, তাকে নিয়ে কোনো ভয় নেই: নিপুণ জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিলো যুক্তরাষ্ট্র চুয়াডাঙ্গায় মরুর উষ্ণতা, জনজীবনে অস্বস্তি জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পৈত্রিক সম্পত্তি জবরদখলে নানা ধরনের ষড়যন্ত্র নলছিটির সুগন্ধা নদীতে নিখোঁজ আদিত্য'র খোঁজ মেলেনি ৭ দিনেও শ্যামনগরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ দুর্গাপুরে ১৮ থেকে ১৯ ঘন্টা থাকছে না বিদ্যুৎ ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু টেকনাফের নাফ নদী সীমান্ত দিয়ে বাংলাদেশে আশ্রয় নিল ১৩ বিজিপি সদস্য বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পথে মৃত্যু, এগিয়ে আসেনি কেউ দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

উখিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক খুন

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুর আলম (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮টার দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী ৮ ডাব্লিউ নম্বর ক্যাম্পের ব্লক এ এর সাব ব্লক এ/৪১ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।


বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।নিহত মনছুর ওই ব্লকের মৃত নাজীর হোসেনের ছেলে।


প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ক্যাম্প ৮ ডাব্লিউ’র এ/৪১ ব্লকে ৭-৮ জন সশস্ত্র রোহিঙ্গা দুর্বৃত্ত বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরবর্তীকালে এপিবিএন ও পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মনসুরের দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।


ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের বিরোধীয় জায়গাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থতি স্বাভাবিক। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও খবর