সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র প্রমাণ করতে হবে: সিইসি স্মরণ : সুন্দর মানষিকতার প্রতিচ্ছবি মরহুম জোবায়ের স্মার্ট নাগরিক তৈরিতে নতুন কারিকুলাম লক্ষ্মীপুরে ত্বীব্র তাপদাহ, বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ও মোনাজাত আজও অস্বাস্থ্যকর ঢাকার বাতাস যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টা, ৫০% লিখিত ডিজিটাল পেমেন্ট বাড়াতে সহায়তা দেবে আইএফসি টাইগারদের প্রস্তুতি ক্যাম্পে গণমাধ্যম নিষিদ্ধ ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের কিছুতেই ৭-৮ ঘণ্টার ঘুম হচ্ছে না, অভ্যাসে চাই বদল বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ আরও ৩ দিনের হিট অ্যালার্ট কটিয়াদীতে সার্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত ইফতেতাহি দারস এর মাধ্যমে শুরু হলো বরুণা মাদরাসার নতুন শিক্ষাবর্ষের ক্লাস প্রচণ্ড তাপদাহে স্বস্তি আনতে বিশুদ্ধ পানি নিয় ছুটে যান জেলা পুলিশ তালতলা কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন মন্ত্রী-এমপিদের স্বজনদের কড়া হুঁশিয়ারি ওবায়দুল কাদেরের দুই বিভাগে হতে পারে বৃষ্টি সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬

সাভারের আশুলিয়ায় ২০০পিস ইয়াবা সহ ১ মাদক ব্যাবসায়ী আটক।


সাভার উপজেলার আশুলিয়া থানায় সাব্বির হাসান জনি (২৬) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চিহ্নিত এই মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আজ সোমবার (১২ জুন) সকাল ১০টায় আমাদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। 


তিনি দৈনিক দেশচিত্র কে জানান,রোববার রাত আনুমানিক ১০টার দিকে সাভার উপজেলার আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুর এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনিকে আটক করা হয়।


আটক মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনি (২৬)আশুলিয়া থানাধীন নিশ্চিন্তপুর এলাকার মৃত জাহিদুল ইসলাম জাগন মন্ডলের ছেলে। 


গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব দৈনিক দেশচিত্র কে জানান, গতকাল রবিবার (১১ই জুন) রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করেছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি চৌকস টিম অভিযান চালিয়ে সাব্বির হাসান জনি নামের এই চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 


এ ঘটনায় আটক মাদক ব্যাবসায়ী সাব্বির হাসান জনির বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।