শেরপুরে মালবাহী ট্রাকচাপায় বৃদ্ধ নিহত ফরিদপুরের ভাংগায় মাই টিভি'র ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ আটোয়ারীতে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মহিলা এমপি রেজিয়া'র মতবিনিময় সভা লাখাইয়ে এক ব্যাক্তির মৃত্যু জেরে একাধিক ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট। জনপ্রতিনিধি নয়, জনগণই আসল ক্ষমতার মালিক ..................মত বিনিময় সভায় এবিএম মোস্তাকিম কুলিয়ারচর উঃ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারদের বিদায় সংবর্ধনা প্রধান প্রার্থীদের মনোনয়নপত্রের প্রিন্ট কপি চাওয়া যাবে না: ইসি আরও ১৩ বিজিপি সদস্যের বাংলাদেশে অনুপ্রবেশ শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা ব্রিটেনের 'এমবিই' খেতাব গ্রহণ করেছেন ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়া ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত অসচ্ছল ২২ নারীকে স্বাবলম্বী করতে প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন দেবে বারইয়ারহাট পৌর কর্তৃপক্ষ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত উখিয়া-নাইক্ষ্যংছড়ি সীমান্তসড়ক নির্মাণে ধীরগতি, জনদুর্ভোগ চরমে বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার প্রধান পরিকল্পনাকারীসহ আটক ২ লক্ষ্মীপুরে পরিবেশ রক্ষায় ছাত্র আন্দোলনের পরিষ্কার কর্মসূচি সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হারিয়ে যাওয়া ফাহিমকে বাবা-মার কাছে ফিরিয়ে দিলো উলিপুর থানা পুলিশ জলবায়ু পরিবর্তনে বাংলাদেশে কৃষিখাত সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: কৃষিমন্ত্রী

গোমস্তাপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 ১৩ জুন ২০২৩ (মঙ্গলবার)  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে  পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, উপজেলার মহান বীর মুক্তিযোদ্ধা গণ, আবাসিক মেডিকেল অফিসার, স্থানীয় সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ সহ অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা /কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে  গত ৭ জুন জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন করা হয়। 

এরপর প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র /ছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন, পুষ্টি বিষয়ক কুইজ, পুষ্টি বিষয়ক উপস্থিত বক্তৃতা, মাতৃ ও শিশু পুষ্টি বিষয়ে সচেতনতা বাড়ানোর জন্য মাতৃ পুষ্টি কর্মসূচি, ইয়াতিমদের মাঝে পুষ্টি সমৃদ্ধ উন্নত মানের খাবার বিতরণ, মহান বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষা সহ পুষ্টি বিষয়ক বিভিন্ন কর্মসূচি পালিত হয়। 

আজ সমাপনী দিনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগীয় বিজয়ীদের সহ অংশগ্রহণকারী সকল ছাত্র/ছাত্রীদেরকেও সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয় । পুরো অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন হেলাল উদ্দিন।

Tag
আরও খবর