ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ মালয়েশিয়ায় জনশক্তি প্রেরণ বন্ধ হবে না, আশা প্রতিমন্ত্রীর গ্রামীণ মানুষের সুবিধায় তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসা বসন্তপুরে যাত্রীবাহী বাস উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১৫ গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল-সেনা নিহত মেট্রোরেলের ভাড়ায় পূর্ণ হারেই ভ্যাট বসছে জুলাই থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ তরুণদের প্রতি মহানবীর বিশেষ নির্দেশনা অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকায় আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া শনাক্ত টাইমস হায়ার এডুকেশন রাঙ্কিং এ দেশসেরা খুবি জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কেতকী বাড়ী বাজারে নবনির্বাচিত চেয়ারম্যান কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান

ফ্রান্স আওয়ামী লীগ সভাপতির ঈদ পুনমিলনী

ঈদ পুনমিলনী



নোয়াকালী জেলার বেগমগঞ্জ উপজেলার জেনুইন কমিনিউটি সেন্টারে ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম.এ কাশেমের উদ্যোগে এক ঈদ পুনমিলনী অনুষ্ঠিত হয়। সোমবার দুপুর ১২টার দিকে উক্ত ঈদ পুনমিলনী অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা, থানা ও উপজেলার সকল ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ অংশ নেন। 


এসময় তিনি বলেন, একটি মহল দেশ বিদেশে জাতীয় স্বার্থ পরিপন্থি কর্মকান্ড চালিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ভুলন্ঠিত করার জন্য নানাভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই অপশক্তির বিরুদ্ধে উন্নয়ন ভোগী জনগণের পাশাপাশি দলীয় নেতাকর্মী সমর্থকদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ এ অপশক্তিকে পরাজিত করতে না পারলে দেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনাসহ বাংলার জনগণের বহু  ক্ষতি হয়ে যাবে। 


তিনি আরো বলেন, বেগমগঞ্জ আসনে দলীয় সভাপতি দেশরত্ম শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করতে হবে। অন্যথায় বেগমগঞ্জে বিগত ২০০১ থেকে ২০০৬ সন পর্যন্ত বিএনপি, জামাত জোট যেভাবে খুন, ধর্ষন, অগ্নি সংযোগ, লুটপাট, চাঁদাবাজীসহ যেসব অপরাধ মূলক কর্মকান্ড করেছিলো সেভাবে ভোগ করতে হবে। এসময় শত শত নেতা, কর্মী, সমর্থক তাঁর সাথে একাত্বতা পোষন করেন।

আরও খবর