হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সরকারি বাঙলা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

১৫ ই আগস্ট মানেই রক্ত ঝরার মাস, ১৫ ই আগস্ট মানেই বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট মানেই নিরব শহর ঢাকা,১৫ই আগস্ট মানেই স্তব্ধ বাংলাদেশ,এই ১৫ ই আগস্ট মানেই বাংলাদেশকে থামিয়ে দেওয়ার অপচেষ্টা! 

১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তার ধানমন্ডি-৩২ এর বাসভবনে নির্মমভাবে হত্যা করা হয়। সেদিন  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর স্ত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ মোট ২৬ জনকে নির্মম ভাবে ঘাতকের বুলেটের আঘাতে হত্যা করা হয়। দেশের একদল বিপথগামী সেনা কর্মকর্তা তাদের বিকৃত মস্তিষ্ক নিয়ে নৃশংস ভাবে এই বর্বর হত্যাকাণ্ডটি ঘটায়।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সরকারি বাঙলা কলেজে,সকাল ৭:৩০ মিনিটে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা এবং শোকের প্রতীক হিসেবে কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোক দিবস অনুষ্ঠান শুরু করা হয়। অধ্যক্ষ মহোদয় বঙ্গবন্ধু এবং স্বাধীনতা সম্পর্কে স্মৃতিচারণ মূলক বক্তব্য তুলে ধরেন। তারপর কলেজ প্রশাসনের নেতৃত্বে কলেজের সাধারণ শিক্ষার্থী,শিক্ষক, কর্মচারী এবং বিভিন্ন অঙ্গ সংগঠনসহ শোকের ব্যানার নিয়ে ক্যাম্পাস চত্বরে র‍্যালির পর বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরবর্তীতে কলেজের বিভিন্ন অঙ্গ সংগঠন বঙ্গবন্ধুর ম্যূরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এই অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

আরও খবর


deshchitro-6643d4728c68b-150524031530.webp
রাবিতে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন

৩ দিন ২৩ ঘন্টা ১৯ মিনিট আগে



664250b4d8e5a-130524114108.webp
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে

৫ দিন ২ ঘন্টা ৫৪ মিনিট আগে




6640593792697-120524115255.webp
এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

৬ দিন ১৪ ঘন্টা ৪২ মিনিট আগে