কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

টাঙ্গাইলের মধুপুরে বাস ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ১

ছবি-দেশচিত্র

টাঙ্গাইলের মধুপুরে বাস ও মোটর সাইকেল সংঘর্ষে  আনোয়ার হোসেন (২৮) নামের এক  মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে । ঘটনাটি ঘটেছে ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মালাউড়ি নামকস্থানে  । নিহত আনোয়ার হোসেন কালিহাতি উপজেলার মগড়া ইউনিয়নের শহিদুল ইসলামের ছেলে। 

মধুপুর থানার অফিসার্স ইনচার্জ মোল্লা আজিজুর রহমান  বিষয়টি নিশ্চত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী  যাত্রীবাহীবাস মধুপুর পৌরসভার  মালাউড়ি স্থানে পৌঁছালে বিপরীত থেকে আসা মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চাকার সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হলে দ্রুত উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

নিহত আনোয়ার হোসেন বিকাশ এজেন্টে চাকরি করতেন বলে জানা গেছে । বাস  আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক। 


Tag