৩ দিনে রেমিট্যান্স এলো ১৪ কোটি ৭১ লাখ ডলার চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই সরকারের’ ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ৩৫ ২০২২-২৩ অর্থবছরে মাছের উৎপাদন বেড়েছে এক লাখ ৩৩ হাজার টন সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর বৈরী আবহাওয়ায় কলকাতার ফ্লাইট এসে নামলো কক্সবাজারে লুকিয়ে মেয়েকে ধর্ষণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ডোমারে ছাত্রলীগের পদযাত্রা ও ফিলিস্তিনের পতাকা উত্তোলন কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৫০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ৩ আক্কেলপুর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ফিলিস্তিন পতাকা উত্তোলন ও ছাত্র সমাবেশ। প্রাথমিক বিদ্যালয় নিয়ে মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা ডান হাতের তালুতে ‘M’ চিহ্ন থাকলে কী হয়, জানেন? চলে গেলেন ‘টাইটানিক’-এর ক্যাপ্টেন, অভিনেতা বার্নাড হিল টি-টোয়েন্টি বিশ্বকাপ: খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষণা ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু ভোটকেন্দ্রে নিরপেক্ষ পরিবেশ সৃষ্টির দাবি জনমত জরিপে বেলকুচি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ব্যাবধানে এগিয়ে মোটরসাইকেল প্রতিকের বদিউজ্জামান ফকির নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা নাফ নদীর ওপারে মর্টার শেলের বিকট শব্দে কাঁপছে টেকনাফ মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১

সোনাইমুড়ীতে আগুন,ক্ষতিগ্রস্ত নয় দোকান

নোয়াখালীর সোনাইমুড়ীতে আগুন লেগে নয়টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতির হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।


রোববার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বপুর বাজারে এ অগ্নিকার্ন্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

  

স্থানীয় সূত্রে জানা যায়, পিতাম্বপুর বাজারে প্রায় ২০০-২৫০টি দোকান রয়েছে।  রোববার রাতে দোকানপাট বন্ধ করে বাড়ি চলে যান ব্যবসায়ীরা। রাত ২টার দিকে বাজারের একটি দোকানে আগুন জলতে দেখে আশপাশের লোকজন। এরই মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এতে দুটি ফার্মেসি, একটি চা দোকান, একটি কনফেকশনারি দোকান, একটি মুদি দোকান, একটি সার দোকান, একটি সেলুন দোকান সহ ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। 


সোনাইমুড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো.রাকিবুল ইসলাম বলেন,  মার্কেটের একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে।  দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এ অগ্নিকান্ডে প্রায় ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরও খবর