আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান। কালিগঞ্জে উপজেলায় উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ তবুও মনে রেখো।। জাকারিয়া আহমেদ

কিশোরগঞ্জে ব্যতিক্রমধর্মী পিঠা উৎসব ২০২৩ অনুষ্ঠিত

কিশোরগঞ্জের আদর্শ পাঠানকান্দি গ্রামের ঐতিহ্যবাহী ব্যতিক্রমধর্মী পিঠা উৎসব ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোর Top Ten Group এর আয়োজনে কিশোরগঞ্জের আদর্শ পাঠানকান্দি গ্রামে প্রায় এক হাজার পাঁচ শত লোককে ফ্রী পিঠা খাওয়ানোর মাধ্যমে এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পিঠা উৎসবে উপস্থিত ছিলেন, টপ টেন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মো: সৈয়দ হোসেন, মারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান হলুদ, সাবেক চেয়ারম্যান ফখরুদ্দিন সাহেব, সাবেক ভারপ্রাপ্ত  চেয়ারম্যান হারুন অর রশিদ মঞ্জু, বিশিষ্ট সমাজসেবক আজিজুল হক, এলাকার মুরুব্বিগন ও তাওহীদি যুব সংঘের  উপদেষ্টা, সাবেক সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক, সিনিয়র সদস্য সহ সদস্যবৃন্দ।

আদর্শ পাঠানকান্দি গ্রামের ঐতিহ্যবাহী সংগঠন, তাওহীদি যুব সংঘের সভাপতি মো: জাহিদ হাসান বলেন, গ্রামের হাজার বছরের ঐতিহ্যকে স্মরণ করিয়ে দিতে এবং প্রায় দেড় হাজার মানুষকে পিঠা আপ্যায়নে ব্যতিক্রমধর্মী উৎসবের আয়োজন করেছে টপটেন গ্রুপ। *বিভিন্ন ধরণের শীতের পিঠা* পাঠানকান্দি আদর্শ গ্রামে আজ ঈদের আমেজ।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকাল থেকে পিঠা তৈরি করা শুরু হয়। সারারাত এবং শুক্রবার সকাল পর্যন্ত পিঠা তৈরি চলমান ছিল। পিঠা উৎসবে যেসব পিঠা ছিল কিশোরগঞ্জ জেলার আঞ্চলিক ভাষায় ,কলা পিঠা, দুধ চিতল, ডুবা পিঠা, মেরা পিঠা, আনদেশা পিঠা, মসলা পিঠা আরও ছিল পানি, কফি,পান ইত্যাদি।

অভ্যর্থনায় ছিল তাওহীদি যুব সংঘ।

আরও খবর