এবার ভারী বৃষ্টির আশঙ্কা, দ্রুত ধান কেটে ফেলার পরামর্শ ৮০ শতাংশ পরিপক্ব হলেই এবার যে দেশে হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় বিমানবন্দর আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদীর কর্মী সমর্থকদের সতর্ক করলেন নির্বাচন কর্মকর্তা মেয়েকে দেখতে এসে লাশ হলেন বাবা জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন

আদেলকে জয়লাভ করাতে না পারলে বয়স্ক-বিধবা ভাতা বন্ধে হুমকি লাঙ্গল সমর্থকের


আমার সেন্টারে লাঙ্গল প্রার্থীকে প্রথম করতে না পারলে বিধবা ভাতা -বয়স্কভাতা সব বন্ধ করে দিবে।এরসাথে উন্নয়ন মূলক যত কাজ আছে সব বন্ধ করে দিবে। লাঙ্গল মার্কার প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল এর পথসভায় কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদের এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 


বুধবার( ৩ জানুয়ারি)রাতে নীলফামারীর কিশোরগঞ্জে নীলফামারী -৪ আসনের জাতীয় পার্টির প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল ও বর্তমান সংসদ সদস্যের এক পথসভায় এসব মন্তব্য করেন তিনি৷ 

 

ভিডিও সুত্রে জানা যায় , কিশোরগঞ্জের সাবেক চেয়ারম্যান আনিছুল সৈয়দপুরের লোকের ভোট করতেছে। তারা সৈয়দপুরের প্রার্থীর কাছে টাকা পাবে আদেলের কাছে টাকা পাবে না। কারন আদেল টাকা পায়সা হিসাব করি খরচ করবে কারন ২৬ আসন বান্ধা আছে। এখন যদি নিজের মরন মানুষ নিজে ডাকে আনে। যদি ওরা এ ওয়ার্ডের জন্য নীরবতা না থাকে তাহলে গ্রেটেন বাবুর যা ক্ষমতা আছে দেখাবে, এমপি হওয়ার পর আমার যা ক্ষমতা আছে আমি দেখাব। যে যতটুকু করবে ততটুকু পাবে। সেখানে পথসভায় ভোটাররা সামনে বসে আছেন। অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেটেন বাবু এবিষয়ে বলেন, এমন সুযোগ নাই এসব ভুয়া কথা। 


এবিষয়ে কিশোরগঞ্জ সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আশিক রেজার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।    



প্রসঙ্গত, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে ২৬ আসন ছেড়ে দেওয়ায় এ আসনের আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন বাবুল মনোনয়ন প্রত্যাহার করে নেয়। এরআগে আচরনবিধি লঙ্ঘন করে ভোটারদের প্রকাশ্য টাকা দিয়ে ভোট চেয়েছেন জাতীয় পার্টির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল।  



আরও খবর


662f1d768eff6-290424100926.webp
তীব্র গরমে মানবিক তিন আমল

২ ঘন্টা ৪৮ মিনিট আগে