মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি)

চতুর্থ বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলেন, নাজমুল হাসান পাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ (ভৈরব -কুলিয়ারচর) -৬ আসনে কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী বিসিবির সভাপতি ও সাবেক রাষ্টপতি মোঃ জিল্লুর রহমান এর সন্তান আলহাজ্ব নাজমুল হাসান পাপন। 

শনিবার ৭ জানুয়ারী নির্বাচনে নৌকার প্রার্থী নাজমুল হাসান পাপন ভোট পেয়েছেন ১লাখ ৯৮ হাজার ১৫৫ এবং তার নিকটতম প্রতিদ্বন্দি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর প্রার্থী মোমবাতি প্রতীকে রুবেল হোসেন ভোট পেয়েছেন ৩২০৬ ভোট। এছাড়া তৃতীয় অবস্থানে জাতীয় পর্টির প্রার্থী নুরুল কাদের সোহেল লাঙ্গল প্রতীকে ভোট পেয়েছেন ৩০৫৬ ভোট। স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে আবদুছ ছাত্তার খোকন পেয়েছেন ১ হাজার ৬৫২ ভোট।

কিশোরগন্জ (ভৈরব -কুলিয়ারচর) -৬ আসনে মোটার ভোটার সংখ্যা ৩ লাখ ৯৮ হাজার ৮৩০ ভোট। নির্বাচনে ভোট প্রয়োগ করেছেন ২ লাখ ৯ হাজার ৫২৬ জন।অন্যান্য স্বতন্ত্র প্রার্থীরা ভোট পেয়েছে ৩ হাজার ৪৫৭ ভোট। নৌকার প্রার্থী নাজমুল হাসান পাপন চতুর্থ বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলেন।

শনিবার ৭ জানুয়ারী রাত সাড়ে ৮ টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ তথ্য/ ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র কুলিয়ারচর ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার ফারজানা আলম এবং ভৈরব ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার একেএম গোলাম মোর্শেদ খান বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন।

আরও খবর