হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

এমপি নজরুলকে বিশাল গণসংবর্ধনা দোহাজারী পৌরসভার

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন এমপি নজরুল ইসলাম চৌধুরী

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় তৃতীয়বারের মত চট্টগ্রাম-১৪ আসনে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী’র বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে পৌর কার্যালয়ের সামনে দোহাজারী পৌরসভা এবং সর্বস্তরের পৌরসবাসীর আয়োজনে এ গণসংবর্ধনায় হাজার হাজার জনতার ফুলেল ভালবাসায় সিক্ত হন নজরুল ইসলাম চৌধুরী। এর আগে পৌরসভার আওতাধীন বিভিন্ন ওয়ার্ড থেকে কাউন্সিলরদের নেতৃত্বে ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সহযোগিতায় বিপুল পরিমান নেতাকর্মীরা মিছিল সহকারে সভা স্থলে যোগদেন।  
সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত তিনবারের এমপি নজরুল ইসলাম চৌধুরী বলেন, তার বিশ্বাস ছিল মানুষ ব্যালট পেপার পেলে তার মার্কা নৌকায় ভোট দিবে। তাই তিনি বিগত ১০ বছর মানুষের জন্য যে কাজ করে গেছেন তার বেতন হিসেবে মানুষ তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করায় মৃত্যুর আগ পর্যন্ত এই ঋণ পরিশোধ করার চেষ্টা করবেন।
তিনি আরো বলেন, বিগত কোন সংসদ সদস্য এই অঞ্চলে যে উন্নয়ন করে নাই তার আমলে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে এবং ধারাবাহিকভাবে এই উন্নয়ন অব্যাহত রাখবেন বলে জানান। দোহাজারীর উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিতে ৭ জনের কমিটি প্রস্তুত করে তার প্রতিশ্রæতি বাস্তবায়নে সহযোগিতা করার জন্য পৌরসবাসীর নিকট অনুরোধ করেন তিনি। তিনি জোর গলায় বলেন, আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেয়া ওয়াদা পুরণ করবো। এসময় দুর্নীতিবাজ সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িতদের দমনে জিরো টলারেন্সে নীতি ঘোষনা করেন তিনি।
পৌরসভার মেয়র লোকমান হাকিমের সভাতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তি, চট্টগ্রাম-১৪ আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী।
উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী ও আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় উদ্বোধক ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমদ চৌধুরী জুনু, চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এম কায়ছার উদ্দীন চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুসা তসলিম, নাহার বিল্ডার্সের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি, দোহাজারী পৌরসভা যুবলীগের আহবায়ক মনচুর আলী ফয়সাল, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান, ধর্মপুর ইউপির চেয়ারম্যান নাছির উদ্দীন টিপু, মোহাম্মদ সেলিম, নাছির উদ্দীন চৌধুরী, মোহাম্মদ ফরিদ উদ্দীন চৌধুরী, দোহাজারী পৌরসভার কাউন্সিলর যথাক্রমে- শাহ্ আলম, নাজিম উদ্দীন, মোহাম্মদ ইদ্রিস, আব্দুল আজিজ মাসুম, চিত্ত রঞ্জন বিশ্বাস, দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহবায়ক মোহাম্মদ সোলায়মান, মোহাম্মদ হোসেন মাম্মদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মোহাম্মদ মানিক, জাহেদুল ইসলাম নয়ন প্রমুখ।

Tag
আরও খবর