ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

চন্দনাইশে দীর্ঘদিন পর উদ্ধার হলো সরকারি রাস্তা

অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রে ডিপ্লোম্যাসি চাকমা।

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে রাস্তা দখল করে গড়ে তোলা কয়েকটি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। সরকারি রাস্তা প্রায় দীর্ঘদিন দখলে রেখে এসব অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছিলো বলে জানিয়েছেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিপ্লোমেসি চাকমা।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত  চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পূর্ব এলাহাবাদ মৌজায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
ডিপ্লোমেসি চাকমা জানান, পূর্ব এলাহাবাদের মৃত মো. ইসমাইলের ছেলে মোঃ আব্দুল মাবুদ মানুষের চলাচলের সরকারি রাস্তা দখল করে অবৈধ স্থাপনা তৈরি করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছেন। স্থানীয় জনগণের অভিযোগের প্রেক্ষিতে গত ৩১ জানুয়ারি ডিসির উচ্ছেদ মামলার নির্দেশে দৈর্ঘ্য ৩৩ ফুট ও প্রস্থ ২৭ ফুট রাস্তাটি উদ্ধার করা হয়। তিনি আরোও জানান, পূর্ব এলাহবাদ মৌজার আর এস দাগ ১১ ও বি.এস দাগ ১৭ শ্রেণির পথ থেকে অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করে ০.০২০০ একক পরিমাণ রাস্তা উদ্ধার করা হয়।

এসময় অভিযানে চন্দনাইশ থানা পুলিশের এস আই মো. নাহিদ আহমেদ সবুজের একটি দল, জোয়ারা ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দেব ও পল্লী বিদ্যুতের লাইন ম্যানসহ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা সহযোগিতা করেন।

Tag
আরও খবর