মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি)

চন্দনাইশে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের দৌড়ে মগেই সান্ত্বনা পুরস্কার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
১৯ ফেব্রুয়ারি (সোমবার) চন্দনাইশ উপজেলার কাশেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মোঃ মো. ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জীবন কানাই সরকার, তপন কুমার পোদ্দার, শিক্ষা সমিতির সদস্য যথাক্রমে শিক্ষক মো. ফারুক, সনজিতা বড়ুয়া, প্রধান শিক্ষক গোপাল কৃষ্ণ ঘোষ, সহকারি শিক্ষক রূপক কান্তি ঘোষ প্রমুখ।  
এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোঃ সাখাওয়াত হোসেন জানান,  সরকারি নীতিমালায় সার্টিফিকেট থাকলেও আমরা পুরস্কার হিসেবে যারা ১ম স্থান অর্জন করেছে তাদেরকে পানির বোতল এবং ২য় ও ৩য় স্থান অর্জন করেছে তাদেরকে পানির মগ বিতরণ করা হয়েছে। ছাত্র-ছাত্রী আলাদা করে মোট ২৬টি ক্যাটাগরিতে ৫৪টি বিষয়ে ১৬০টি পুরস্কার বিতরণ করা হয়। এই আয়োজনে শিক্ষা অধিদপ্তরের বরাদ্ধকৃত ১৬ হাজার টাকার ভ্যাট বাদ দিয়ে ১৪ হাজার ২’শ টাকার মধ্যে উপজেলা শিক্ষা অফিস ১৫ হাজার টাকার পুরস্কার বিতরণ করে। জাতীয় পর্যায়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারলে পদক অর্জন করতে পারবে বলে জানান তিনি।

Tag
আরও খবর