দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার অর্থ সংকটের কারণে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে দল পাঠাচ্ছেনা নোবিপ্রবি মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার উৎপাদনের লক্ষ্য মাত্রা ছাড়িয়ে গেলেও ২০০ বছরেও ভাগ্যের পরিবর্ত হয়নি চা শ্রমিকদের দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরা নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার কে ফুল দিয়ে বরণ

সাতক্ষীরা নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার কে ফুল দিয়ে বরণ



মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ

সাতক্ষীরা নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সোয়াইব আহমেদ স্যার কে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধা সন্তানরা।

২রা এপ্রিল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় উপজেলা কার্যলয়ে ফুল দিয়ে বরন করে নেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব শফিক আহমেদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাতক্ষীরা জেলা সহ-সভাপতি জনাব হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এস এম শরিফুজ্জামান, জনাব কবিরুল আলম এবং কাজী মিঠু ও জামাল উদ্দিন প্রমুখ।


উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সোয়াইব আহমেদ স্যার বলেন এ জেলায় আসতে পেরে আমি নিজেকে অনেক ধন্য মনে করছি। আপনারা যারা গণমাধ্যম কর্মী আছেন সকলেই আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন আমি যেন এ জেলায় নিষ্ঠার সাথে কাজ করে যেতে পারি। তিনি আরো বলেন শুনেছি এ জেলার মানুষ নাকি খুব শান্তিপ্রিয় তাই আমিও আশা করছি এ জেলার মানুষের সাথে একাকার হয়ে কাজ করতে। সেই জন্য আমি সকলের দোয়া কামনা করছি, সর্বোপরি সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন।

Tag
আরও খবর