ঈদের পর শনিবার বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী ফিলিস্তিনের রাফায় হামলা বন্ধের নির্দেশ আন্তর্জাতিক আদালতের ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সদস্য তারবিয়্যাত অনুষ্ঠান। বাবার লাশের একটা টুকরো হলেও ছুঁয়ে দেখতে চাই: ডরিন শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারও দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় তানোরে গোপনে বিদ্যুৎ অফিস কে না জানিয়ে মিটার স্থানান্তর থানায় মামলা ঐতিহ্যবাহী শুকতাইল স্কুলের জৌলুস হারিয়ে; ফেরার অপেক্ষা মার্কিন সম্পদ বাজেয়াপ্তের ফরমানে স্বাক্ষর পুতিনের রাজনীতিতে আসার ইঙ্গিত দিরেন আজিমকন্যা ডরিন মানুষের ভালোবাসা আর আস্থায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দিনাজপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ এমপি আনার হত্যা মামলায় তিন আসামি ৮ দিনের রিমান্ডে কয়রায় সাংবাদিকদের সাথে এমপি রশীদুজ্জামানের মতবিনিময় বঙ্গোপসাগরে নিম্নচাপ, ৪ বন্দরে সতর্কসংকেত আওয়ামী লীগ অপরাধীকে প্রটেকশন দেয় না: কাদের অভয়নগরে মাদকসেবী যুবকের জেল জরিমানা অসুস্থ বীর মুক্তিযোদ্ধার খবর নিতে হাসপাতালে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন কুতুবদিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবক নিহত এসএসসি পরীক্ষা হবে ডিসেম্বরে

এতিমদের সাথে চন্দনাইশ প্রেস ক্লাবের ইফতার

চন্দনাইশে কর্মরত সংবাদকর্মীদের একমাত্র প্রাচীন সংগঠন চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল ৫০ জন বিশিষ্ট স্থানীয় একটি এতিম ও হেফজ খানায় অনুষ্ঠিত হয়। 

৭ এপ্রিল বিকালে সংগঠনের সভাপতি এড. মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন- এনু মিয়া-আয়শা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাহী, সাংবাদিক যথাক্রমে নাছির উদ্দীন বাবলু, সৈকত দাশ ইমন, আবু তালেব আনচারী, শাহাদত হোসেন, আয়ুব মিয়াজী, এম এ হামিদ, মো. মাঈন উদ্দীন, জাহাঙ্গীর আলম, এস এম জাকির, শিবলী সাদেক কফিল, জাহাঙ্গীর আলম চৌধুরী, ওমর ফারুক, আসহাব উদ্দীন হিরু, জাবের বিন রহমান আরজু, মো. মুনতাসির, আবদুল আজিজ প্রমুখ। তকরির করেন মাও. এস.এম আকরাম আলী। কোরআন তেলোওয়াত করেন হাফেজ আবদুল সায়েদ হামিদ। আলোচনা ও দোয়া মাহফিল শেষে মাদ্রাসার এতিম শিক্ষার্থী ও হাফেজদের সাথে ইফতার সম্পন্ন করা হয়। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাও. শফিকুল্লাহ মাহমুদ। 


Tag
আরও খবর