হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

চন্দনাইশে মানবতার ফেরিওয়ালা জসিম উদ্দীনের ঈদ উপহার বিতরণ

জেসিকা গ্রুপের চেয়ারম্যান, কক্সবাজার রামাধা হোটেলের পরিচালক মানবতার ফেরিওয়ালা আসন্ন চন্দনাইশ উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জসিম উদ্দীন আহমেদ গতকাল বিকালে বদুর পাড়া তার নিজ বাড়িতে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। চট্টগ্রামে আসন্ন চন্দনাইশ উপজেলা নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে জয়ী হতে জসিম উদ্দীন আহমেদের এই আগাম এলাহী প্রচারণা।

গতকাল ৮ এপ্রিল বিকালে তার বাড়ী বদুর পাড়া থেকে ৫ হাজার অটোরিক্সা, ব্যাটারি চালক, বাস, ট্রাক চালক ও হেলফারদের মাঝে ঈদ উপহার ৮ হাজার শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। পাশাপাশি ৫ শতাধিক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি, পাঞ্জাবীসহ নগদ অর্থ বিতরণ করেন। উল্লেখ্য যে, গত কয়েক মাস ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মসজিদ নির্মাণে জন্য ৫ লক্ষ টাকা করে অনুদান দেয়ার পাশাপাশি বিভিন্ন জটিল ও কঠিন রোগীদের আর্থিক সহায়তা, চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিটে আকস্মিক পরিদর্শনে গিয়ে আড়াই লক্ষ টাকা বিতরণ করেন। ২০টি অধিক অসহায় পরিবারের ছেলে-মেয়েদের বিয়েতে আপ্যায়ণ ও ফার্নিসারসহ বিবাহ সম্পন্ন করেন। এই রমজানে উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের মাঝে ইফতারী বিতরণ, মাছের দোকানে গিয়ে বিনামূল্যে মাছ উপহার, রমজানের শুরুতে ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে ৫০ হাজার ইফতার সামগ্রী বিতরণ করেন। তার এসব কর্মকান্ড আজীবন চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। এই সময় জসিম উদ্দীন বলেন, আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী হয়ে এভাবে মানুষের সেবা করার সুযোগ করে দিন। তার যে সম্পদ আছে সেগুলো তার জন্য যতেষ্ট। কিন্তু বৃহৎ পরিসরে চন্দনাইশ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তর করতে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। মানুষের ভাগ্য পরিবর্তনে তাকে উপজেলা পরিষদের চেয়ারে বসে কাজ করার সুযোগ দিতে অনুরোধ জানান। তার মানবিক কর্মকান্ড এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। সবার মাঝে সচেতনতা বৃদ্ধিতে আইনের প্রয়োগ ঘটাতে হবে। এই বিষয়গুলো মাথায় রেখে নির্বাচনে অংশগ্রহণ করায় তার মূল লক্ষ্য বলে জানান। 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ওসমান গণি, দক্ষিণ জেলা মটর চালক লীগের সাধারণ সম্পাদক রফিক ওমর, শ্রমিক নেতা আয়ুব আলী, মো. আরফাত, রাব্বী প্রমুখ।


Tag
আরও খবর