চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ৭নং শ্রীমন্তপুর ইউনিয়নে বটতলী বাজার রোগী দেখছেন ডাঃ আহসান হাবিব নিজ বাসভবনে বটতলী তিনমাথা মোড়ে।

চিকিৎসা প্রদান করছেন

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ৭নং শ্রীমন্তপুর ইউনিয়নে বটতলী বাজার রোগী দেখছেন ডাঃ আহসান  হাবিব  নিজ  বাসভবনে বটতলী তিনমাথা মোড়ে। 


 

ডাঃ আহসান হাবিব

যে সকল রোগের চিকিৎসা প্রদান করছেন, মাথাব্যথা, মাথা ঘোরা, বুক ব্যথা বুক জ্বালাপোড়া, গ্যাস্ট্রিক, কোমর ব্যথা, পেট ব্যথা, পেট জ্বালাপোড়া, ডায়রিয়া -আমাশয়, কোষ্ঠকাঠিন্য, উচ্চ রক্তচাপ, নিম্ন রক্তচাপ, ডায়রিয়া মহিলাদের সাদা স্রাব- অনিয়মিত ঋতুস্রাব, প্রসাবে জ্বালাপোড়া, গর্ভকালীন যেকোনো সমস্যা, এখন থেকে প্রতি শুক্রবার।


 


নিজ বাসভবন বটতলী বাজার তিন মাথার মোড়ে রোগী দেখছেন ডাঃ আহসান হাবীব এমবিবিএস ইসলামিক ব্যাংক মেডিকেল হাসপাতাল কলেজ রাজশাহী ডি এম ইউ (আল্ট্রাসনোগ্রাম) ফিজিশিয়ান মেডিকেল অফিসার আল আরাফা এন্ড ডায়াগনষ্টিক সেন্টার রাজশাহী।


 

প্রতি ( শুক্রবার) সকাল ৯ থেকে ৫ টা পর্যন্ত।   ডাক্তারী পরামর্শ, ডায়াবেটিস নির্ণয়, ব্লাড গ্রুপ নির্ণয় ও ব্লাড প্রেশার নির্ণয় করা হয়।

ডাঃ আহসান হাবিব  ১৯৯৮ সালে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শ্রীমন্তপুর ইউনিয়নে বেরকুড়ি গ্রামের জন্মগ্রহণ করেন। পিতা সার্জেন্ট নুরুল ইসলাম (আর্মি) বর্তমান নিজ বাসভবনে বসবাস করছেন।

ডাক্তার আহসান হাবিব পঞ্চম শ্রেণীতে জিপিএ পেয়ে বৃত্তিপ্রাপ্ত হন। বগুড়া সদর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২০১২ সালে এসএসসি ও ১৪ সালে এইচ এস সি গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত হন ২০১৫-১৬ সেশনে  রাজশাহী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন। বাবার স্বপ্ন পূরণে গ্রাম বাংলার অসহায় মানুষের চিকিৎসা সেবাই অঙ্গীকার বদ্ধ হয়ে সর্বপ্রথম বটতলী বাজারে নিজ বাসভবনে চিকিৎসা প্রদান করে আসছেন। তাই সেবা নিন সুস্থ থাকুন সুস্থভাবে জীবন যাপন করুন। 


সেবাই আমাদের লক্ষ্য সেবা নিন সুস্থ থাকুন সুস্থভাবে জীবনযাপন গড়ুন।

আরও খবর







deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

৫ ঘন্টা ২২ মিনিট আগে