ঝড়-তুফানের আশঙ্কা , সতর্কসংকেত ৭ অঞ্চলে ট্যুরিজম বোর্ডের সঙ্গে কাজ করবে ডিএনসিসি বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা গৃহীত হলো জাতিসংঘে প্রান্তিক মানুষদের মূলধারায় নিয়ে আসতে চেষ্টা করা হচ্ছে: সমাজকল্যাণ মন্ত্রী গরমে মাইগ্রেনের যন্ত্রণা প্রতিকারে যা করবেন ফের টালিউডের সিনেমায় বাঁধন চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 23-04-2024 07:09:45 pm

আগামী জুনে টি-টোয়েন্টি বিশ^কাপ ও জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে দেশে ফিরবেন বাংলাদেশের বাঁ-হাতি পেসার চেন্নাই সুপার কিংসের মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ দেশে ফিরে যাওয়াটা চেন্নাইর জন্য কস্টের বলে মন্তব্য করেছেন দলটির ব্যাটিং কোচ অস্ট্রেলিয়ার মাইক হাসি।

চলতি আইপিএলের দারুন ছন্দে আছেন মুস্তাফিজ। চেন্নাইয়ের প্রথম ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন তিনি। এরপর চেন্নাইয়ের হয়ে ৫ ম্যাচ খেলে, সবগুলোতেই উইকেট শিকার করেছেন ফিজ। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ২৪ ওভার বল করে ২২৬ রানে ১১ উইকেট শিকার করেছেন এই বাঁ-হাতি পেসার। বোলিংয়ে তার গড় ২০ দশমিক ৫৪ ও ইকোনোমি ৯ দশমিক ৪১।

জাতীয় দলের আন্তর্জাতিক সূচি থাকায় চেন্নাইয়ের হয়ে আর মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পাবেন মুস্তাফিজ। কারন পহেলা মে পর্যন্ত মুস্তাফিজকে অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। তবে মুস্তাফিজ দল ছাড়লে চেন্নাই কষ্ট পাবে বলে জানিয়েছেন হাসি।

মুস্তাফিজের স্লোয়ার ডেলিভারির প্রশংসা করে ভারতীয় সংবাদমাধ্যমকে হাসি বলেন, ‘সে (মুস্তাফিজ) দুর্দান্ত স্লোয়ার ডেলিভারি করতে পারে। তার সেই ডেলিভারি খেলা ব্যাটারদের জন্য খুব কঠিন। বিশেষ করে চেন্নাইর মাঠে। সে যখন বাংলাদেশে ফিরে যাবে তখন আমরা খুব কষ্ট পাবো। কিন্তু তার দেশ তাকে ডাকা হয়েছে। যতোদিন সম্ভব আমরা তাকে রাখতে চেয়েছিলাম। এখন পর্যন্ত তার পারফরমেন্সে আমরা খুশি।’

আরও খবর



663088f09e281-300424120016.webp
মেসি ৭২২ আর রোনালদো ৭২১

৩ দিন ২০ ঘন্টা ৪৯ মিনিট আগে



662a7728c9c60-250424093048.webp
জিম্বাবুয়ে সিরিজ ও ডিপিএলে খেলবেন সাকিব

৮ দিন ১১ ঘন্টা ১৯ মিনিট আগে