যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে প্রোটিনের চাহিদা মেটাতে ডিম না মুরগির মাংস, কোনটি উপযোগী? ২০৫০ সালের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে ৫ বছর: গবেষণা ঝিকিমিকি সাজে কানে ঐশ্বরিয়া, নেটপাড়ায় হাসির রোল ইসরায়েলকে সতর্ক করলেন ১৩ দেশের পররাষ্ট্রমন্ত্রী অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরত পাঠাবে যুক্তরাজ্য আমিরাতফেরত যাত্রীর কাছে মিলল সাড়ে চার কোটি টাকার সোনা ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী ডলারের প্রবাহ বাড়াতে ব্যাংকের এমডিরা যুক্তরাষ্ট্র যাচ্ছেন তীব্র তাপদাহের পর বড়লেখায় স্বস্তির বৃষ্টি যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক

সারিয়াকান্দিতে ভোটের মাঠ থেকে সরে গেলেন দুই চেয়ারম্যান প্রার্থী

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে হতে যাওয়া বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠ থেকে সরে দাঁড়িয়েছেন ২ জন চেয়ারম্যান পদপ্রার্থী। তাদের একজন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম ও আরেক জন উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ।

শনিবার (০৪ মে) সকাল ১০টায় সারিয়াকান্দি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর তথ্য নিশ্চিত করেন তারা।

উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম বলেন, প্রয়াত জননেতা আব্দুল মান্নান এর হাত ধরে আমার রাজনৈতিক জীবন শুরু। তার প্রতি কৃতজ্ঞতা বোধ থেকে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি এবং আনারস প্রতীকের প্রার্থী সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।

উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আশিক আহম্মেদ বলেন, সত্যিকার ভাবে আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে সিনিয়র নেতাদের সঙ্গে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি আনারস মার্কার প্রার্থী সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতকর্মীগন কোরবান ফকির, আবু রায়হান বাদশা, সিরাজুল ইসলাম, আবু তাহের, বাবু শেখ ইসের ব্যাপারী,আনছার মন্ডল, তোফা ফকির প্রমুখ।

খোঁজ নিয়ে জানা যায়, দুইজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচন থেকে সরে গেলেও প্রার্থী রয়েছেন, সাখাওয়াত হোসেন সজল, বর্তমান উপজেলা চেয়্যারম্যান ও উপজেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহান আলী। 

Tag