বিদেশে ৬ লাখ ৩৫ হাজার কোটি টাকা ঋণের খোঁজ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি চবি ঝর্ণা যেন একটা মৃত্যুকুপ ঘূর্ণিঝড় রেমাল নিয়ে সর্বশেষ যা জানা গেল মিরপুরে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ, যান চলাচল ব্যাহত নলছিটি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বদরুল আলমের নাম এখন সবার মুখে মুখে হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ ১টি কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ. ঈশ্বরগঞ্জে তামাক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

কচুয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় এ কলেজকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়। তাছাড়া কলেজের শিক্ষকদের আইসিটি তথা ডিজিটাল প্রযুক্তি বিষয়ে শিক্ষকদের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে যাচ্ছেন এ প্রতিষ্ঠানটি।

জানা যায়, ১৯৯৫ সালে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে ভালো ফলাফল করে আসছে। শিক্ষকদের শ্রেনি কক্ষে সঠিক পাঠদান ও জ্ঞান ধারনার কারনে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়। ১৯৯৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার সাংসদ ড. সেলিম মাহমুদ এ কলেজটি প্রতিষ্ঠা করেন। কলেজ প্রতিষ্ঠার পর থেকে ড. সেলিম মাহমুদের বিচক্ষনতা ও সঠিক পরামর্শদানে ভালো ফলাফল করে আসছে।

পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম জানান, প্রতিবছর এইচএসসি ও ডিগ্রি পাস কোর্স পরীক্ষায় ভালো ফলাফল অর্জন  করে আসছে। প্রতিষ্ঠাতা ড. সেলিম মাহমুদ এমপি মহোদয়ের সঠিক পরামর্শ এর কারনে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। শুধু তাই নয়, বিভিন্ন ইভেন্টে এ কলেজটি উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। ভবিষ্যতেও জেলা কিংবা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করবে আশাকরি।

Tag
আরও খবর



deshchitro-66499a7bb4757-190524122147.webp
চবি ঝর্ণা যেন একটা মৃত্যুকুপ

১ ঘন্টা ৩০ মিনিট আগে