দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে ইসরায়েলের যুদ্ধকালীন মন্ত্রীর পদত্যাগের হুমকি ইসরায়েলের তীব্র হামলার কারণে রাফা থেকে পালিয়েছে ৮ লাখ লোক: জাতিসংঘ দেশীয় পণ্যের মেলার উদ্বোধন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শ্যামনগরে এসএসসিতে দ্বিতীয় হওয়া তাহা ডাক্তার হতে চায় উলিপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে শ্রমিকদের তিন ঘন্টা সড়ক অবরোধ বিদেশে ৬ লাখ ৩৫ হাজার কোটি টাকা ঋণের খোঁজ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি চবি ঝর্ণা যেন একটা মৃত্যুকুপ ঘূর্ণিঝড় রেমাল নিয়ে সর্বশেষ যা জানা গেল মিরপুরে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ, যান চলাচল ব্যাহত নলছিটি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বদরুল আলমের নাম এখন সবার মুখে মুখে হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ ১টি কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ. ঈশ্বরগঞ্জে তামাক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা

আক্কেলপুর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ফিলিস্তিন পতাকা উত্তোলন ও ছাত্র সমাবেশ।

মো:মেশকাত হোসেন

আক্কেলপুর উপজেলা প্রতিনিধি:

আজ ৬ মে,সকাল ১১টায় সারা বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ন্যায়ে আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজ শাখাছাত্রলীগের উদ্যোগে  'ফিলিস্তিনে'র পতাকা উত্তোলন, র‍্যালি এবং ছাত্রসমাবেশ বাংলাদেশ ছাত্রলীগের আজ বেলা ১১টায় আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজে সন্ত্রাসবিরোধী পদযাত্রা ও ছাত্র সমাবেশে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করা হয়েছে।

 উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন আক্কেলপুর থানা ছাত্রলীগের আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃখাদেমুল ইসলাম, আক্কেলপুর কলেজশাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নাইম হোসেন, সাধারণ সম্পাদক সনি, আক্কেলপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো:তপু সাধারণ সম্পাদক মোঃসজিব, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃরাকিব,সাংগঠনিক সম্পাদক মোঃরাজু আহমেদ এবং আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজের সকল ছাত্র-ছাত্রী ও বিভিন্ন ইউনিয়ন ইউনিয়নের ছাত্রলীলের  সদস্যবৃন্দ। 

আক্কেলপুর  মুজিবর রহমান সরকারি কলেজ শাখা ছাত্রলীগের মাধ্যমে স্বাধীন রাষ্ট্র ফিলিস্তিনের স্বীকৃতি ও নিরীহ ফিলিস্তিনিদের ওপর পরিচালিত মানবতাবিরোধী অপরাধের বিরুদ্ধে  শিক্ষার্থী সমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছেন, তার প্রতি সংহতি প্রকাশ করছে আক্কেলপুর মুজিবর রহমান কলেজ শাখা ছাত্রলীগ। আক্কেলপুর থানা ছাত্রলীগের আহবায়ক ও আক্কেলপুর উপজেলা ছাত্রলীগ  মোঃখাদেমুল ইসলাম  বলেন, গোটা পৃথিবীতে ফিলিস্তিনের পক্ষে একটি ছাত্র আন্দোলন চলমান রয়েছে। সে ছাত্র আন্দোলনে আক্কেলপুর মজিবর রহমান সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সংহতি জানানোর জন্য আজ (সোমবার) থেকে জোরদার ছাত্র আন্দোলন শুরু করতে যাচ্ছি। আজ বেলা ১১টায় সব শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকার পাশাপাশি ফিলিস্তিনের পতাকা উত্তোলন, পদযাত্রা ও সংহতি সমাবেশ সফল করার জন্য ছাত্রলীগের সব নেতাকর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি। এ কর্মসূচি শুধু ছাত্রলীগের কর্মসূচি নয়, এটি দেশের সকল শিক্ষার্থীর কর্মসূচি, বিশ্বের সব মুক্তিকামী মানুষের কর্মসূচি।


Tag
আরও খবর