আবহাওয়া নিয়ে দুঃসংবাদ ৭১ এর পরের মাদক - আসিফ আহমেদ শ্রীমঙ্গলে আনসার ব্যাটালিয়ন ক্যাম্প এর সামন থেকে ১০ ফুট লম্বা এক অজগর উদ্ধার র‍্যাঙ্ক ব্যাজ পরানো হলো নবনিযুক্ত সেনাপ্রধানকে কলমাকান্দায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালিগঞ্জের কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের সাধারণ সাধারণের ভোটার মৃত্যুতে শোক প্রকাশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন-বদরুল আলম রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা। সাভারেও দেখা মিলেছে রাসেল ভাইপার সাপের কুতুবদিয়ায় কৃষি বিভাগের বিভিন্ন কার্যক্রম পরিদর্শনে-ড.বিমল কুমার প্রামাণিক জুনের ২১ দিনে রেমিট্যান্স এসেছে ২২৩৯৮ কোটি টাকা টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার দরগাহপুর আফিল উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এডিশনাল ডিআইজি আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ সাতক্ষীরা শ্যামনগরে কালমেঘা খালের দুই পাড়ের মানুষের অভিযোগ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত-১,


সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় জমির আলী (৫৫) গুরুতর আহত হয়েছেন। আহত জমির আলী আশারকান্দি ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত বাহার উল্লাহ'র ছেলে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


জানাযায়, জমির আলীর সাথে একই গ্রামের হুরমত আলীর পূর্ব হতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। গত  শনিবার সকাল ১১টায় জমির আলী বন্ধের হাওরে তার জমি দেখতে গেলে পূর্ব থেকে উৎ পেতে থাকা প্রতিপক্ষ হুরমত আলীর নেতৃত্বে করিম মিয়া, লিটন মিয়া, সাজন মিয়া, রিপন মিয়া, রুমন মিয়াসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে জমির আলী উপর হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এসময় জমির আলীর আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। জমির আলী আহত হওয়ায় খবর পেয়ে তার স্ত্রী হেলন বেগম ঘটনাস্থলে ছুটে যান এবং তার স্বামীকে উদ্ধার করে জগন্নাথপুর হাসপাতালে নিয়ে যান। আহত জমির আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে জমির আলী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জমির আলীর স্ত্রী হেলন বেগম জানান, হুরমত আলীসহ তার লোকজন উগ্র, দাঙ্গাবাজ ও প্রভাবশালী। তাদের ভয়ে কেউ এলাকায় মূখ খুলতে সাহস পায়নি। এর আগেও হুরমত আলী সহ তার লোকজন আমার স্বামী ও আমাকে মারধোর করে এবং আমাদের ঘরের দেয়াল ভাংচুর করে।  হামলার খবর পেয়ে জগন্নাথপুর থানার এস আই জিয়া উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আহত জমির আলীর স্ত্রী হেলন বেগম  বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Tag
আরও খবর