কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


ময়মনসিংহের নান্দাইলে সাংবাদিকদের সাথে ইউএনওর অসদাচরণ,স্বেচ্ছাচারিতা ও বিভিন্ন অনিয়ম,দুর্নীতির সংবাদ প্রকাশ করায় মামলার হুমকি প্রদান ও তার অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১২ জুন) বেলা ১১টার দিকে নান্দাইল ঐক্যবদ্ধ সাংবাদিক ফোরামের আয়োজনে প্রেসক্লাব নান্দাইল কার্যালয়ের সামনে এই মানববন্ধন  অনুষ্ঠিত হয়। 


প্রেসক্লাব নান্দাইল এর সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরীজ রায়হানের সঞ্চালনায় বক্তব্য রাখেন-প্রেসক্লাব নান্দাইল এর সভাপতি হান্নান মাহমুদ,নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ভূঁইয়া বাবুল, সাংবাদিক রমেশ কুমার পার্থ,নান্দাইল মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি হান্নান আল আজাদ,কলামিস্ট সাইদুর রহমান সহ প্রমুখ। 


বক্তব্যে হান্নান মাহমুদ বলেন,আমরা এখানে মানববন্ধনে একত্রিত হয়েছি ইউএনও প্রত্যাহারের দাবিতে। অনিয়ম দুর্নীতির সংবাদ করায় ইউএনও সাংবাদিকদের মামলার হুমকি দিয়েছে। আমরা তীব্র নিন্দা জানাই।


এনামুল হক বাবুল বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ অনিয়ম দুর্নীতি নিয়ে সাংবাদিকরা সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের মামলার হুমকি দিয়েছে। যা অত্যন্ত নিন্দনীয়। অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের কলম চলবেই। 


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সকল বক্তারাই নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরুণ কৃষ্ণ পালের সাংবাদিকদের সাথে অসদাচরণ, স্বেচ্ছাচারিতার ব্যাপক প্রতিবাদ জানান। সেই সাথে নান্দাইল থেকে তার অপসারণ দাবিও করেন। মানববন্ধনে নান্দাইলের কর্মরত ৫০ জন পেশাদার সাংবাদিক উপস্থিত ছিলেন। 


Tag