কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

নিয়ামতপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী

নিয়ামতপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি ঃ সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে রোববার (২৩ জুন) সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলন মধ্য দিয়ে প্রতিষ্ঠা পালনের শুভ সূচনা করা হয়।


দুপুর সাড়ে ১১ টায় নিয়ামতপুর সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে   আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মাঠ থেকে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। র‌্যালি শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে মুঠোফোনে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি।



উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, নিয়ামতপুর সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বজলুর রহমান নঈম, হাজীনগর ইউনিয়নের সাধারণ সম্পাদক সুরঞ্জিত বিজয়পুরী প্রমুখ।