কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১

বরগুনার তালতলীতে বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নূরু জোমাদ্দার (৪৮) নামের এক যুবক নিহত হয়েছে।
রবিবার(২৩ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার  এলাকায় এ ঘটনা ঘটে।উপজেলার ছোটভাইজোড়া এলাকার মৃত্যু সুলতান জোমাদ্দারের ছেলে নূরু জোমাদ্দার। 
জানা গেছে, উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া এলাকার নিজ বাড়ি থেকে তালতলী বাজারে যাচ্ছিলেন। মালিপাড়া নামক এলাকায় গেলে পেছেন থেকে বেপরোয়া গতির অটোরিকশা এসে চাপা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে যায়। তালতলী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। এদিকে ঘটনার সাথে সাথেই অটোরিকশা ফেলে ড্রাইভার পালিয়ে যায়। ড্রাইভারকে কেউ শনাক্ত করতে পারেনি।
তালতলী থানার ভারপ্তাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্তে পাঠানো হয়নি ও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েচে। এ ঘটনায় থানায় অমৃত্যু মামলা হয়েছে। তিরি আরও বলেন,আমরা বেপরোয়া অটোরিকশা চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে।
Tag