কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

শ্যামনগরে কৃষকলীগ নেতা কাশেম কাগুচি হত্যা মামলার প্রধান আসামি আটক

শ্যামনগরে কৃষকলীগ নেতা কাশেম কাগুচি হত্যা মামলার প্রধান আসামি আটক

রনজিৎ বর্মন শ্যামনগর উপজেলা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের কৃষকলীগ নেতা কাশেম আলী কাগুচি হত্যা মামলার প্রধান আসামি মুছা গাজীকে(২৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০জুলাই) দিবাগত রাতে নড়াইল জেলার তুলারামপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মুছা গাজী গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া গ্রামের আফছার গাজীর ছেলে।

এছাড়া আরও পাঁচজনকে এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নড়াইল জেলার তুলারামপুর গ্রাম থেকে এরশাদ আলীর বাড়ী থেকে তাকে আটক করা হয়েছে। তিনি বলেন অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে,৪ জুলাই মধ্যরাতে গাবুরা ইউপির কৃষকলীগ নেতা কাশেম আলী কাগুচীকে চিংড়ী ঘেরে নৌকায় বেঁধে রেখে কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা। এঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগম বাদী হয়ে শ্যামনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।



Tag