পিছিয়েছে মেজর সিনহা হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ রাজশাহী মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনায় ১৭ জনের মৃত্যু বরিশাল মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনায় ১৬ জনের মৃত্যু ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু সাইকেলে করে ভারত ভ্রমন! 'স্বপ্ন' নিয়ে প্রতারনার জাল ফেসবুকে! ২য় ম্যাচে ব্রাজিলের ড্র! স্বেচ্ছাশ্রমে কুড়িগ্রামে করোনার টিকা রেজিস্ট্রেশন ক্যাম্প শামীমের ব্যাটে শেষ রক্ষা বাংলাদেশের সিরিয়ার উত্তরাঞ্চলে অতর্কিত হামলায় দুই সেনা নিহত, তুরস্কের হুশিয়ারি চামড়া ব্যবস্থাপনার আমরা সুফল পেয়েছি: শিল্পমন্ত্রী কোটিপতি বেড়েছে আরও ১১৬৪৭ জন কুড়িগ্রামে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ কুড়িগ্রামে ভিক্ষের টাকা ঘুষ দিয়েও ভাতা কার্ড পাননি ষাটোর্ধ রাবেয়া আজমিরীগঞ্জে লকডাউনে কঠোর অবস্হানে প্রশাসন শেরপুরের সোহাগপুর গণহত্যা দিবস পালিত করোনার মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ঢাকা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ইরাক থেকেও মার্কিন সেনা প্রত্যাহার করোনায় কর্মহীনদের তালিকা করে নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ বসত বাড়ী ভাংচুর গ্রাম পুলিশ সহ আহত ৬

সাজু মিয়া - শিবগঞ্জ প্রতিনিধি

প্রকাশের সময়: 21-05-2021 14:38:07

Photo caption :

বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় গ্রাম পুলিশ সহ ৬জন কে মারপিট করে আহত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার উপজেলার দেউলী ইউনিয়নের মৃত: কানাই এর ছেলে দেউলী ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ সূর্য্য কান্ত (৫৬) সহ বড় ছেলে কাজল চন্দ্র দাস, ভাতিজা উজ্জল চন্দ্র ও ছোট ভাই বিনয় চন্দ্র ক্রয়কৃত জমিতে গাছ রোপন করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আব্দুল মান্নান ও তার পরিবারের লোকজন সহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল হাতে লাঠি-শোটা, লোহার রড সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে তাদেরকে ধাওয়া করে। সূর্য্যকান্ত সহ তার সঙ্গীয়রা প্রাণ রক্ষার্থে দৌড়ে বাড়িতে আসলে প্রতিপক্ষরা তাদের বাড়িতে গিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে এলোপাথারী মারপিট করে।

আরোও পড়ুন: ইরানের নতুন ড্রোন ‘গাজা’ 

এতে দ্বিপক কুমার (১৫), কাজল চন্দ্র (৪৩), সজল চন্দ্র দাস (৩৩), উজ্জল চন্দ্র (২৮), বিনয় (৫৫), গ্রাম পুলিশ সূর্য কান্ত (৫৬) গুরুতর আহত হয়। এতেও তারা ক্ষান্ত না হয়ে তাদের বাড়ি ঘরের আসবাবপত্র ভাংচুর করে ক্ষতি সাধিত করে। এব্যাপারে গ্রামপুলিশ সুর্য্য কান্ত বলেন, আমাদের দখলীয় ১৭ শতক জমি যাহার প্রয়োজনীয় কাগজপত্র আমাদের নামে রয়েছে। আমি জমিতে গাছ রোপন করতে গেলে একই গ্রামের প্রতিপক্ষ আব্দুল মান্নান গায়ের জোরে জোরপূর্বক ভাবে ভাড়াটিয়া কিছু লোকজনকে নিয়ে এসে আমাদের জমি বে-দখল করার চেষ্টা করে। আমরা প্রাণ ভয়ে বাড়িতে আসলে প্রতিপক্ষ আমাদেরকে মারপিট করে আহত করে, ভাংচুর ও লুটপাতের ঘটনা ঘটায়। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Tag