সাইকেলে করে ভারত ভ্রমন! 'স্বপ্ন' নিয়ে প্রতারনার জাল ফেসবুকে! ২য় ম্যাচে ব্রাজিলের ড্র! স্বেচ্ছাশ্রমে কুড়িগ্রামে করোনার টিকা রেজিস্ট্রেশন ক্যাম্প শামীমের ব্যাটে শেষ রক্ষা বাংলাদেশের সিরিয়ার উত্তরাঞ্চলে অতর্কিত হামলায় দুই সেনা নিহত, তুরস্কের হুশিয়ারি চামড়া ব্যবস্থাপনার আমরা সুফল পেয়েছি: শিল্পমন্ত্রী কোটিপতি বেড়েছে আরও ১১৬৪৭ জন কুড়িগ্রামে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ কুড়িগ্রামে ভিক্ষের টাকা ঘুষ দিয়েও ভাতা কার্ড পাননি ষাটোর্ধ রাবেয়া আজমিরীগঞ্জে লকডাউনে কঠোর অবস্হানে প্রশাসন শেরপুরের সোহাগপুর গণহত্যা দিবস পালিত করোনার মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ঢাকা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ইরাক থেকেও মার্কিন সেনা প্রত্যাহার করোনায় কর্মহীনদের তালিকা করে নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান অলিম্পিক ফুটবলে আর্জেন্টিনার প্রথম জয় মৌসুমি বায়ুর জন্য ফের বৃষ্টি বাড়বে সংগঠনের নামে ‘লীগ’ বা ‘আওয়ামী’ জুড়ে আ.লীগে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই লকডাউন মেনে চলার অনুরোধ স্বাস্থ্যমন্ত্রীর

নাসিরদের মাদক মামলায় রিমান্ড চাইবে পুলিশ

আহসান ইমন - এডিটর

প্রকাশের সময়: 15-06-2021 05:58:49

Photo caption :

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।


আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে বিমানবন্দর থানায় মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বিষয়টি জানান।


এ মামলায় আসামিরা হলেন- নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।


মানিক কুমার সিকদার বলেন, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।



গতকাল সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ওই ৫ জনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।