সাইকেলে করে ভারত ভ্রমন! 'স্বপ্ন' নিয়ে প্রতারনার জাল ফেসবুকে! ২য় ম্যাচে ব্রাজিলের ড্র! স্বেচ্ছাশ্রমে কুড়িগ্রামে করোনার টিকা রেজিস্ট্রেশন ক্যাম্প শামীমের ব্যাটে শেষ রক্ষা বাংলাদেশের সিরিয়ার উত্তরাঞ্চলে অতর্কিত হামলায় দুই সেনা নিহত, তুরস্কের হুশিয়ারি চামড়া ব্যবস্থাপনার আমরা সুফল পেয়েছি: শিল্পমন্ত্রী কোটিপতি বেড়েছে আরও ১১৬৪৭ জন কুড়িগ্রামে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ কুড়িগ্রামে ভিক্ষের টাকা ঘুষ দিয়েও ভাতা কার্ড পাননি ষাটোর্ধ রাবেয়া আজমিরীগঞ্জে লকডাউনে কঠোর অবস্হানে প্রশাসন শেরপুরের সোহাগপুর গণহত্যা দিবস পালিত করোনার মৃত্যু ও সংক্রমণে শীর্ষে ঢাকা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ইরাক থেকেও মার্কিন সেনা প্রত্যাহার করোনায় কর্মহীনদের তালিকা করে নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান অলিম্পিক ফুটবলে আর্জেন্টিনার প্রথম জয় মৌসুমি বায়ুর জন্য ফের বৃষ্টি বাড়বে সংগঠনের নামে ‘লীগ’ বা ‘আওয়ামী’ জুড়ে আ.লীগে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই লকডাউন মেনে চলার অনুরোধ স্বাস্থ্যমন্ত্রীর

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

আহসান ইমন - এডিটর

প্রকাশের সময়: 15-06-2021 12:51:11

Photo caption :

সামনে আইসিসির বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে । আগামী ১৮ জুন সাউদাম্পটনের রোজ বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।  তার আগে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।


এই দলে জায়গা হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে বল হাতে দুর্দান্ত পারফর্ম করা আজাজ প্যাটেল ও মিচেল স্যান্টনার।


ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের প্রথম ম্যাচে চোটে পড়া কেইন উইলিয়ামসন শেষ টেস্টে না খেললেও দলে ফিরেছেন নিউজিল্যান্ড অধিনায়ক। এছাড়াও দলে রাখা হয়নি ড্যারেল মিচেল, ডোউগ ব্রেসওয়েল, জ্যাকব ডাফি এবং রাচিন রবীন্দ্রকে।


দল নির্বাচন নিয়ে নিউজিল্যান্ড হেড কোচ গ্যারি স্ট্যাড বলেছেন, “ফাইনাল ম্যাচের জন্য দল নির্বাচন করা অনেক কঠিন হয়েছিল। কাকে রাখব, কাকে বসাবো সেটা নিয়ে অনেক দ্বিধায় ছিলাম। তবে যে দলটা হয়েছে সেটা নিয়ে ভালো কিছুর জন্য আশাবাদী।”


আজাজ প্যাটেলকে দলে নেয়া নিয়ে স্ট্যাড বলেছেন, “আজাজের বল সত্যিই দুর্দান্ত। ইংল্যান্ডের বিপক্ষে ও দারুণ বোলিং করেছে। আমি মনে করি, এখানকার উইকেট তার পক্ষে থাকবে।”


নিউজিল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড: টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেইন উইলিয়ামসন, রস টেইলর, হেনরি নিকোলস, উইল ইয়ং, বিজে ওয়াটলিং, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টিম সাউদি, নেইল ওয়াগনার, আজাজ প্যাটেল, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি।

আরও খবর