বাংলাদেশ সেনাবাহিনী জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান শেয়ার বাজারে সূচকের বড় উত্থান, লেনদেন ছাড়াল ৮০০ কোটি টাকা চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়

দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

  

দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম

নেত্রকোণার দুর্গাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল হাসান নীরা ওরফে সাদ্দাম আকঞ্জির দুই সমর্থককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলা সদর আদালত চত্বরে ও উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। 


আহত দু’জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকায় দু’পক্ষের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। 

 

আহতরা হচ্ছেন- দুর্গাপুর সদর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুন্নবী ও উপজেলার চন্ডিগর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহাবুব। তারা উভয়েই সাদ্দাম আকঞ্জির সমর্থক। 


এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোণার দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নাজমুল হাসান নীরা ওরফে সাদ্দাম আকঞ্জির সঙ্গে বেশ কিছুদিন ধরে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক হাবিবুর রহমান ও তার লোকজনের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার বিকেলে সাদ্দাম আকঞ্জির সমর্থক নূরুন্নবী এক মামলায় আদালতে হাজিরা দিয়ে বের হলে হাবিবুর রহমানের লোকজন তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে রামদা দিয়ে এলোপাথারী কুপিয়ে আহত করে। এর কিছুক্ষন পর উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে সাদ্দাম আকঞ্জির অপর সমর্থক ছাত্রলীগ নেতা মাহাবুবের ওপর হামলা চালানো হয়। তাকেও কুপিয়ে আহত ও তার মোটরসাইকেল ভাঙচুর করে হামলাকারীরা। এ সময় হাবিবুর রহমানও আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যদিকে নুরুন্নবী ও মাহাবুবকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 


উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা ওরফে সাদ্দাম আকঞ্জির বলেন, আমি সংসদ নির্বাচনে সতন্ত্রপ্রার্থী নির্বাচন করি। এরই জেরে আমার নির্বাচন বানচাল করার জন্য এমপি সাহেবের কাছের লোক হাবিবুর আমার লোকজনের ওপর হামলা করেছে। এছাড়াও হাবিবুর মজিবুর হত্যার ৪ নম্বর আসামি হয়েও এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে। এখন এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

 

দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান জানান, আমি শুনেছি আদালত চত্বরে নুরুন্নবী ও মাহাবুব নিজেরাই নেশাগ্রস্থ্য অবস্থায় মারামারি করে আহত হয়েছে। এদের মধ্যে কোন ঝামেলা হলেই আমাকে কেন জড়ায় আমি জানিনা। তবে তিনি এ ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।


দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, আমি দলীয় কর্মসূচি নিয়ে সারাদিন ব্যস্ত ছিলাম। তবে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে শুনেছি। এটা দলীয় কোন বিষয় নয়, তাদের ব্যক্তিগত ব্যাপার।

 

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার দেব বলেন, শুনেছি দুই পক্ষের মধ্যে গণ্ডগোল হয়েছে। তবে এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। 

Tag
আরও খবর







যে খাবার ব্লেন্ডার করা নিষেধ

৫২ দিন ১৯ ঘন্টা ৫৮ মিনিট আগে