জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ মির্জাগঞ্জে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

উপজেলার দোহা ও মজনু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা

উপজেলার দোহা ও মজনু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা


মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হায়বাতপুর এডভোকেট মাসুদুল আলম দোহার নির্বাচনী অফিসে সোমবার ( ২২ এপ্রিল) সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এড. মোঃ মাসুদুল আলম দোহা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মজনু ইলাহী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এড. মাসুদুল আলম দোহা। তিনি তার বক্তব্যে বলেন দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনায় ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দের সিদ্ধান্তের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দুইজনই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।


সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, সিনিয়র সহ-সভাপতি জি এম লিয়াকত আলী, যুগ্ম-সম্পাদক আশেক ইলাহি মুন্না, যুগ্ম-সম্পাদক শেখ লিয়াকত আলী বাবু, ছাত্র বিষয়ক সম্পাদক খান আব্দুস সবুর, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আজিজুল হক সরদার, পরিবার কল্যাণ ও শিশু বিষয়ক সম্পাদক মোঃ আইয়ুব আলী, প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান আজিবর, সহ-পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রশীদ, সহ- গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Tag
আরও খবর