ঈদের পর শনিবার বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী ফিলিস্তিনের রাফায় হামলা বন্ধের নির্দেশ আন্তর্জাতিক আদালতের ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সদস্য তারবিয়্যাত অনুষ্ঠান। বাবার লাশের একটা টুকরো হলেও ছুঁয়ে দেখতে চাই: ডরিন শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারও দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় তানোরে গোপনে বিদ্যুৎ অফিস কে না জানিয়ে মিটার স্থানান্তর থানায় মামলা ঐতিহ্যবাহী শুকতাইল স্কুলের জৌলুস হারিয়ে; ফেরার অপেক্ষা মার্কিন সম্পদ বাজেয়াপ্তের ফরমানে স্বাক্ষর পুতিনের রাজনীতিতে আসার ইঙ্গিত দিরেন আজিমকন্যা ডরিন মানুষের ভালোবাসা আর আস্থায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দিনাজপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ এমপি আনার হত্যা মামলায় তিন আসামি ৮ দিনের রিমান্ডে কয়রায় সাংবাদিকদের সাথে এমপি রশীদুজ্জামানের মতবিনিময় বঙ্গোপসাগরে নিম্নচাপ, ৪ বন্দরে সতর্কসংকেত আওয়ামী লীগ অপরাধীকে প্রটেকশন দেয় না: কাদের অভয়নগরে মাদকসেবী যুবকের জেল জরিমানা অসুস্থ বীর মুক্তিযোদ্ধার খবর নিতে হাসপাতালে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন কুতুবদিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবক নিহত এসএসসি পরীক্ষা হবে ডিসেম্বরে

৩৩ বিজিবি ব্যাটেলিয়ানের অভিযানে ৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

৩৩ বিজিবি ব্যাটেলিয়ানের অভিযানে ৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক




মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে ৪৬৬ গ্রাম ওজনের চার পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে।


রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে এক মোটরসাইকেল আরোহীর কাছ থেকে এই স্বর্ণ উদ্ধার করে বিজিবি। আটক স্বর্ণের মূল্য ৪৫ লাখ ১৬ হাজার টাকা।


বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের আওতাধীন ভোমরা বিওপি’র একটি টহল দলের সদস্যরা জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেয়। দুপুরের দিকে জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে সীমান্তগামী একটি মোটরসাইকেল চালককে আটক করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে চার পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।


Tag
আরও খবর