হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক

জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক

রনজিৎ বর্মন  শ্যামনগর উপজেলা প্রতিনিধি ঃ ২৪তম কমিউনিটি কিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবসে জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিক হিসাবে সম্মাননা পেল সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দেবীপুর কমিউনিটি কিনিক। কিনিকটি প্রতিষ্ঠার পর থেকে কিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার সম্পদ বিভিন্ন প্রকার উদ্ভাবনী কার্যক্রম করে বিভিন্ন পর্যায়ে সুনাম অর্জন করে আসছে।

 তারই ধারাবাহিকতায় মঙ্গলবার(৩০ এপ্রিল) দুপুর ১২টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে "দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ " স্মার্ট কমিউনিটি কিনিক এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কমিউনিটি কিনিকের  প্রতিষ্ঠা বার্ষিকী দিবসে বিভাগীয় শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের সম্মাননা অর্জন করল।

 প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।
 
কমিউনিটি কিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টি বোর্ডের সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মোদাচ্ছের আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মোঃ জাহাঙ্গীর আলম।
  অনুষ্ঠানে   শুভেচ্ছা বক্তব্য  রাখেন কমিউনিটি কিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এ.কে.এম নূরুন্নবী কবির।  স্বাগত বক্তব্য রাখেন সিবিএইচসির লাইন ডিরেক্টর ডাঃ মোঃ কাইয়ুম তালুকদার।

   অনুষ্ঠানে সাতীরা জেলার শ্যামনগর উপজেলার দেবীপুর কমিউনিটি কিনিককে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিক হিসাবে সম্মাননা গ্রহণ করেন দেবীপুর কমিউনিটি কিনিকের পে কিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার (সম্পদ), ভুমিদাতা রাজেন্দ্র মন্ডল ও সাপোর্ট গ্রুপের সদস্য শেখ কামরুজ্জামান।

দেবীপুর কমিউনিটি কিনিক খুলনা বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত করায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, কিনিকের সিজি ও সিএসজি গ্রুপের সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সিবিএইচসি ও কমিউনিটি কিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট কর্তৃপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ছবি- খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের সম্মাননা গ্রহণ করছেন দেবীপুর কমিউনিটি কিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার।



Tag
আরও খবর