হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

সাতক্ষীরায় এনএসআই’র অভিযানে অপরিপক্ক ৪০ মণ আমসহ আটক ১

সাতক্ষীরায় এনএসআই’র অভিযানে অপরিপক্ক ৪০ মণ আমসহ আটক ১




মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

সাতক্ষীরায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই’র অভিযানে অসাধু ব্যবসায়ী মোঃ রবিউল ইসলামের আম বাগান থেকে অপরিপক্ক ৪০ মণ আম জব্দ করা হয়েছে। এসময় তাকে নগদ ত্রিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে দুই মাসের জেল প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা।

রোববার (০৫ এপ্রিল)‌ দুপুরে সাতক্ষীরার সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের সাড়াগাছি এলাকায় থেকে এই অপরিপক্ক ৪০ মন আম জব্দ করা হয়।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার এনএসআই’রু গোপন তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শোয়াইব আহমাদ ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মনির হোসেন অপরিপক্ক আম জব্দ করেন।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ব্যবসায়ী মোঃ রবিউল ইসলামকে আটক করে এবং নগদ ত্রিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে অনাদায়ে আরও দুই মাসের জেল প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। আটক অসাধু ব্যবসায়ী মোঃ রবিউল ইসলামের সাতক্ষীরা সদরের মিয়াসাহেবের ডাঙ্গী এলাকার আব্দুল বারীর ছেলে।অধিক মুনাফা লাভের আশায় অসাধু আম ব্যবসায়ীরা অপরিপক্ক আম বাজারজাত করছে।


Tag
আরও খবর